খোরাসান | ইমারতে ইসলামিয়ায় যোগদান করলো ৬৭ সেনা ও পুলিশ সদস্য

3
484
খোরাসান | ইমারতে ইসলামিয়ায় যোগদান করলো ৬৭ সেনা ও পুলিশ সদস্য

আফগানিস্তানের ৩টি প্রদেশের বিভিন্ন এলাকা হতে ইমারতে ইসলামিয়ায় নতুন করে যোগদান করেছে কাবুল প্রশাসনের ৬৭ সেনা ও পুলিশ সদস্য।

এর মধ্যে বলখ প্রদেশের ৮টি এলাকা হতে মুজাহিদদের সাথে যোগদান করেছেন ৫৪ সেনা ও পুলিশ সদস্য। যাদের মাঝে বেশ কয়েকজন উচ্চপদস্থ সেনা কমান্ডার ও পুলিশ অফিসারও রয়েছেন।

এমনিভাবে লোগার প্রদেশের ২টি এলাকা হতে তালেবান মুজাহিদদের সাথে এসে মিলিত হয়েছেন ৭ সেনা সদস্য।

একইভাবে নুরিস্তান প্রদেশের “আইকাল” জেলা হতে তালেবান মুজাহিদদের সাথে এসে মিলিত হয়েছেন ৬ সেনা ও পুলিশ সদস্য।

মুজাহিদদের সাথে যোগদানকারী এসকল সেনা ও পুলিশ সদস্যরা বাস্তবতা উপলব্ধি করতে পেরে এবং আমিরুল মু’মিনিন এর সাধারণ ক্ষমার আদেশের সুযোগ নিয়ে তারা মুরতাদ কাবুল প্রশাসনকে ত্যাগ করেন। দাওয়াহ বিভাগের দায়িত্বে থাকা তালেবান মুজাহিদিন এসকল সেনা ও পুলিশ সদস্যদের স্বাগত জানান এবং তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসের জন্য সহায়তা করছেন।

3 মন্তব্যসমূহ

  1. আল্লাহ তা’য়ালা এই সাইটের ভাইদের সহ সমস্ত কমেন্টকারি ভাইকে সর্বোত্তম বিনিময় দান করুন। আল্লাহ সবাইকে মুজাহিদ হিসেবে কবুল করুন। আমিন।

    ভাই আপনারা কি চাননা যে,আমাদের এদেশে আল কায়েদা আরো দ্রুত শক্তিশালী হয়ে আল্লাহর ইচ্ছায় এদেশে সহ গোটা বিশ্বে খিলাফাহ আলা মিনহাজিন নুবুওয়্যাহ কায়েম করুক??? যদি চান তাহলে আমাদের এই সাইটের ভাইদের কঠিন পরিশ্রমের নিউজসহ সমস্ত পোষ্ট গুলো ফেইসবুক সহ বিভিন্ন আম যোগাযোগ মাধ্যমে আপন প্রিয় বন্ধুদের সাথে শিয়ার করুন। যেন আমাদের সমস্ত মুসলিম উম্মাহ ধীরে ধীরে হক বিষয় বুঝতে পারে।

    আল্লাহ সবাইকে তাওফিক দান করুন আ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন