আলহামদুলিল্লাহ দাওয়াহ ইলাল্লাহ ফোরাম এবং গাজওয়াতুল হিন্দ সাইট সচল হয়েছে

7
488
দাওয়াহ ইলাল্লাহ ফোরাম এবং গাজওয়াতুল হিন্দ সাইট সম্পর্কে একটি জরুরি ঘোষণা

সম্মানিত পাঠকবৃন্দের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বেশ কিছুদিন ধরে দাওয়াহ ইলাল্লাহ এবং গাজওয়াতুল হিন্দ সাইটের ডোমেইন ও হোস্টিং সম্পর্কিত কাজ চলছিল। এ কারণে কিছুদিন সাইটদুটিতে ডোমেইন দিয়ে ঢুকা যাচ্ছিল না। আইপি এড্রেস ব্যবহার করে ঢুকতে হতো। এখন আলহামদুলিল্লাহ সাইট দুটির কাজ সফলতার সাথে সম্পন্ন হয়েছে। এখন থেকে ডোমেইন এড্রেস দিয়েও সাইট দুটি ভিজিট করা যাবে ইনশাআল্লাহ। আপনারা এ সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রচার করে দ্বীনি মেহনতে শামিল হোন ইনশাআল্লাহ।

দাওয়াহ ইলাল্লাহ ফোরামের ডোমেইন এড্রেস: dawahilallah.com
দাওয়াহ ইলাল্লাহ ফোরামের আইপি এড্রেস: 82.221.139.217

গাজওয়াতুল হিন্দ সাইটের ডোমেইন এড্রেস: gazwah.net
গাজওয়াতুল হিন্দ সাইটের আইপি এড্রেস: 82.221.136.58

নোট: সাইটে ডোমেইন এড্রেস দিয়ে ব্রাউজিং করতে সমস্যা হলে আইপি দিয়ে প্রবেশ করুন ইনশাআল্লাহ।

7 মন্তব্যসমূহ

  1. তথ্য প্রদানের জন্য ধন্যবাদ।
    আসসালামু আলাইকুম। আমি জানি না আমার এই প্রশ্ন আপনাদের চোখে পড়বে কি না তবে আল্লাহর কাছে প্রার্থনা করি যেন এটি আপনাদের দৃষ্টিগোচর হয়। আমি নবম শ্রেণীর একজন ছাত্র। আমি অল্প কিছুদিন ধরে উম্মাহ নেটওয়ার্কের ভিডিওগুলো দেখি। আমার কাছে বেশ ভালো লাগে। আর আমি আপনাদের জানাতে চাই আমি বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাথে যুক্ত। তবে তারা গণতন্ত্রকে সমর্থন করে। কিন্তু শায়েখ তার একটি ভিডিওতে প্রমাণ করে দিয়েছে গণতন্ত্র শয়তানের ধর্ম। তাই এ ব্যাপারে আপনাদের পরামর্শ চাচ্ছি।

    • আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।
      প্রিয় ভাই! মুহতারাম শাইখ যেহেতু প্রমাণ করে দিয়েছেন যে, গণতন্ত্র একটি শয়তানের ধর্ম- আর তিনি প্রমাণ না করলেও এটাই বাস্তব যে, গণতন্ত্র একটি কুফরী জীবনব্যবস্থা- সুতরাং এরপর এক্ষেত্রে পরামর্শের আর কী থাকতে পারে!? এরপরও আমার ক্ষুদ্রজ্ঞান বলছে, আপনার মাঝে সত্যানুসন্ধান ও তার অনুসরণের আগ্রহ রয়েছে। যদি তাই হয়ে থাকে, তাহলে খাঁটি দিলে আরো একবার ভাবুন, এই পশ্চিমা পঁচা ও কুফরী গণতন্ত্র দিয়ে আদৌ প্রকৃত ইসলাম কায়েম করা সম্ভব কিনা!?
      আল্লাহ আমাদেরকে সত্যগ্রহণের তাওফীক দিন, আমীন। জাযাকুমুল্লাহ।

    • ওয়া আলাইকুমুস সালাম ওয়া রাহমাতুল্লাহ।

      সম্মানিত ভাই, আপনি বেশি বেশি করে নফল নামাজ পড়ে আল্লাহ সুবহানাহু ওয়া তাআলার দরবারে দুআ করুন। আল্লাহ তাআলা যেন আপনাকে হক্ব জামাতের সাথে শরিক হওয়ার তাওফীক দান করেন।
      ইনশাআল্লাহ যদি আপনি মনের সকল আবেগ দিয়ে আল্লাহর দরবারে দুআ করতে পারেন, তাহলে আল্লাহ তাআলা অবশ্যই আপনাকে হক্ব জামাতের সন্ধান দিবেন।

      নোট: অনলাইনে আল-কায়েদা এর সদস্য সংগ্রহ করা হয় না। তাই কখনো অনলাইনে কেউ এই ধরণের প্রতারণামূলক কথা বললে সাড়া দিবেন না। আল্লাহ তাআলা অবশ্যই সরাসরি কোন ভাইয়ের সাথে আপনার যোগাযোগ করিয়ে দিবেন ইনশাআল্লাহ।

      আর সম্ভব হলে ভিপিএন (VPN) এর মাধ্যমে dawahilallah.com সাইটটি নিয়মিত ব্রাউজ করবেন ভাই ইনশাআল্লাহ।

  2. আলহামদুলিল্লাহ। সকল প্রশংসা একমাত্র আল্লাহর। কৃতজ্ঞতা জানাই আমাদের সম্মানিত মিডিয়ার ভাইদের। এই কয়টি দিন নিশ্চয় তাদের কষ্টে ও নির্ঘুমে কেটেছে! আল্লাহ সুবহানাহু ওয়া তা‘আলা তাদেরকে উত্তম প্রতিদান দিন,

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন