কোয়ারেন্টিনে থাকা নারীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়ল পশ্চিমবঙ্গের এক মালাউন পুলিশ

0
383
কোয়রেন্টিনে থাকা নারীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়ল পশ্চিমবঙ্গের এক মালাউন পুলিশ

কোয়ারেন্টিন সেন্টারে মহিলা শ্রমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছে ভারতের পশ্চিমবঙ্গের এক পুলিশ সদস্য। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে রণক্ষেত্রে পরিণত হয়েছে দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানা এলাকা। পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের মধ্যে দফায় দফায় চলে খণ্ডযুদ্ধ। পুলিশকর্মীদের লক্ষ করে শুরু হয় ইটবৃষ্টি। ভাঙচুর করা হয় গাড়ি। পুলিশ গ্রামবাসীদের মারধর এবং লাঠিচার্জ করেছে। খবর আনন্দ বাজারের।

আনন্দ বাজারের খবরে বলা হয়েছে, ঢোলাহাট থানা এলাকার দিগম্বরপুরের কোয়রান্টিন সেন্টারে ছিলেন ওই মহিলা শ্রমিক। সেখানে তাঁর সঙ্গে এক পুলিশকে আপত্তিকর অবস্থায় দেখতে পান কয়েকজন। খবর পেয়ে গ্রামবাসীরা সেখানে গিয়ে দু’জনকেই আটকে রাখেন। ঢোলাহাট থানায় পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছলে, গ্রামবাসীরা বিক্ষোভ শুরু করেন। ওই পুলিশকর্মীকে ঢোলাহাট থানার হাতে তুলে দিতে অস্বীকার করেন গ্রামবাসীদের একাংশ।
শুরু হয় ইটবৃষ্টি। পুলিশ জনতাকে লাঠিচার্জ করে। ইতিমধ্যেই এই ঘটনায় ৯জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে। গ্রামবাসীদের একাংশ দাবি করছেন, পুলিশ কর্মীদের জন্যই এখানে উত্তেজনা ছড়িয়েছে। নির্বিচারে লাঠিচার্জ করায় অনেকে আহত হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন