খোরাসান | তালেবানদের কাছে আত্মসমর্পণ করলো পুলিশ প্রধানসহ ৫৩ সেনা ও পুলিশ সদস্য

0
530
খোরাসান | তালেবানদের কাছে আত্মসমর্পণ করলো পুলিশ প্রধানসহ ৫৩ সেনা ও পুলিশ সদস্য

আফগানিস্তানের মধ্য বাগলান প্রদেশ থেকে মুরতাদ কাবুল সরকারের একজন প্রাক্তন পুলিশ প্রধান এবং আরও দু’জন উচ্চপদস্থ সেনা কমান্ডারসহ মোট ৫৩ সেনা ও পুলিশ সদস্য ইমারতে ইসলামিয়ায় যোগ দিয়েছেন।

ইমারতে ইসলামীয়ায় যোগদানের প্রক্রিয়ায় স্বরূপ, বাগলান প্রদেশের কেন্দ্রীয় বাগলান জেলার বিভিন্ন অংশ থেকে মুরতাদ কাবুল প্রশাসনের ৫৩ সক্রিয় সৈনিক ও পুলিশ সদস্য তালেবান মুজাহিদদের সাথে এসে মিলিত হয়েছেন। যারা সত্য ঘটনাগুলি উপলব্ধি করার পর কাবুল বাহিনী ত্যাগ করেছেন এবং তালেবান মুজাহিদিন ভাইদের সাথে যোগ দিয়েছেন।

নতুন আগত সৈন্যদের মধ্যে কেন্দ্রীয় বাগলানের প্রাক্তন পুলিশ প্রধান আমানুল্লাহ, রসদ প্রধান মোহাম্মদ বায়ান এবং প্রসিকিউটর আবদুল্লাহ অন্তর্ভুক্ত রয়েছে।

ইসলামী ইমারাতের দিকনির্দেশনায় দাওয়াহ্ বিভাগের কর্মকর্তাগণ স্থানীয় মুজাহিদীনদের দ্বারা নতুন আগত সৈন্যদের সম্পূর্ণরূপে নিরাপত্তা দেওয়ার আশ্বাস প্রদান করেছেন এবং সকল প্রকার সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন।

তারা সবাই তাদের অতীত কর্মের জন্য অনুশোচনা প্রকাশ করেছিলো এবং প্রতিশ্রুতি দিয়েছেন যে তারা আর তাদের দেশ ও ধর্মের বিরুদ্ধে কোনও মিথ্যাবাদীদের সমর্থন করবেন না এবং শান্তিপূর্ণ জীবনযাপন করবে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন