জম্মু কাশ্মিরে অজ্ঞাত গেরিলাদের হামলায় মালাউন বাহিনীর ৪ সন্ত্রাসী নিহত

0
545
জম্মু কাশ্মিরে অজ্ঞাত গেরিলাদের হামলায় ৪ ভারতীয় মালাউন বাহিনীর ৪ সন্ত্রাসী নিহতসেনা নিহত

ভারত দখলকৃত জম্মু-কাশ্মিরে অজ্ঞাত গেরিলাদের জোড়া হামলায় একদিনে দেশটির মালাউন বাহিনীর ৪ সন্ত্রাসী নিহত হয়েছেন।

গত সোমবার বারামুল্লা জেলার ক্রিরি এলাকায় আধাসামরিক বাহিনী সিআরপিএফের তল্লাশি দলের উপরে আচমকা গেরিলারা এলোপাথাড়ি গুলিবর্ষণ করলে এ পর্যন্ত ৪ সন্ত্রাসী নিহত হয়েছে।  নিহত জওয়ানদের মধ্যে সেনাবাহিনীর ১, আধাসামরিক বাহিনী সিআরপিএফের ২ এবং পুলিশের এক বিশেষ কর্মকর্তা ‘এসপিও’ রয়েছেন।

সোমবার সকালে আচমকা ওই গেরিলা হামলায় সিআরপিএফের ১১৯ ব্যাটেলিয়ানের খুরশিদ খান ও শর্মা লবকুশ সুদর্শন নামে ২ জওয়ান গুরুতরভাবে আহত হন এবং পরে তারা মারা যান। দুজনেই বিহার রাজ্যের জাহানাবাদ জেলার বাসিন্দা ছিলেন। একইসঙ্গে জম্মু-কাশ্মির পুলিশের মুজাফফর আলী দার নামে এক কর্মকর্তার মৃত্যু হয়। এদিন সন্ধ্যায় পুনরায় গুলিবর্ষণ শুরু হলে ২ জওয়ান আহত হন। এদেরমধ্যে এক জওয়ান প্রাণ হারিয়েছেন।

বারামুল্লার ওই হামলার পরে গেরিলারা কুলগামের নেহমা এলাকায় সিআরপিএফ ক্যাম্পে গুলিবর্ষণ করে। ক্যাম্পের বাইরে এক বাঙ্কারে হামলা চালালে সিআরপিএফের এস সুকুমার নামে এক সহকারী উপ-পরিদর্শক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

জম্মু-কাশ্মির পুলিশের আইজি বিজয় কুমার সোমবার বলেন, ক্রিরি এলাকার চেকপোস্ট পাহারা দিচ্ছিল পুলিশ ও সিআরপিএফের যৌথ দল।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাশের ঘন বাগিচা থেকে বেরিয়ে এসে আচমকা তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে তিন স্বাধীতাকামী। এরফলে দুই সিআরপিএফ জওয়ান ও জম্মু-কাশ্মির পুলিশের এক স্পেশাল অফিসার নিহত হন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন