রাজধানীতে ছিনতাইকারীদের উৎপাত বেড়েছে

0
440
রাজধানীতে ছিনতাইকারীদের উৎপাত বেড়েছে

রাজধানীতে আবারো ছিনতাইকারীদের উৎপাত বেড়ে গেছে। চলতি মাসে ১০ থেকে ১২টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সব ঘটনায় অনেকজন হতাহত হয়েছেন।

গতকাল রোববার বিকেলে রাজধানীর ওয়ারী বড়গ্রাম এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মুন্না (১৭) নামে এক তরুণ নিহত হয়েছে। এ ঘটনায় তার মামাতো ভাই শাহীন আলম (১৭) গুরুতর আহত হয় ।

আহতদের স্বজন শাওন আহমেদ জানান, দুপুরে মুন্না ও শাহীন মিলে মোটরসাইকেল করে ঘুরতে বের হন। বিকেলে বনগ্রাম এলাকায় গেলে সেখানে কয়েকজন ছিনতাইকারী তাদেরকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। পরে আহতাবস্থায় পথচারীরা তাদেরকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে খবর পেয়ে ন্যাশনাল হাসপাতাল থেকে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মুন্নাকে মৃত ঘোষণা করেন।

নিহত মুন্নার বাবা মনিরুল ইসলাম জানান, মুন্না বাসের হেলপার হিসেবে কাজ করতো এবং শাহীন ওয়ার্কশপে কাজ করে। বিকেলে ওরা দু’জন মোটরসাইকেল নিয়ে বের হয়। এরপর লোক মারফত শুনতে পাই ছিনতাইকারীরা মুন্না ও শাহীনকে ছুরি মেরেছে।

এদিকে রোববার দুপুরে দিকে লালবাগ কেল্লার মোড়ে বাপ্পী, সাগর ও আবেদ এই তিন বন্ধুকে ৫/৬ জন ছিনতাইকারী ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে তাদেরকে আহতাবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাজধানীতে ছিনতাইকারীদের উৎপাত বেড়ে গেছে। চলতি মাসে প্রায় ১০ থেকে ১২টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ও মারধরে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অনেক হতাহত হয়ে ঢামেক হাসপাতালে এসেছেন। নয়া দিগন্ত

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন