রাসূল (ﷺ)-এর সম্মান রক্ষায় আমরা সাহাবাদের পদাঙ্ক অনুসরণ করবো- আশ-শাবাব

2
532
রাসূল (ﷺ)-এর সাম্মান রক্ষায় আমরা সাহাবাদের পদাঙ্ক অনুসরণ করবো- আশ-শাবাব

ক্রুসেডার রাষ্ট্র ফ্রান্সে রাসূল (ﷺ)-এর ব্যঙ্গচিত্র পদর্শনী ও ইসলামফোবিয়ার প্রতিবাদে বিশ্ব ব্যাপী চলছে ফ্রান্স বিরোধী বিক্ষোভ-সমাবেশ।

এরই ধারবাহিকতায় আল-কায়েদা পূর্ব আফ্রিকা শাখা হারাকাতুশ শাবাব মুজাহিদদের নিয়ন্ত্রিত রাজ্যগুলোতেও চলছে ফ্রান্স বিরোধী বিক্ষোভ-সমাবেশ। ‘শাহাদাহ নিউজ’ গত ৯ নভেম্বর শাবাব নিয়ন্ত্রিত জালাজদুদ রাজ্যে অনুষ্ঠিত ক্রুসেডার ফ্রান্স বিরোধী বিক্ষোভ-সমাবেশের একটি রিপোর্ট প্রকাশ করেছে।

এই প্রতিবাদ সমাবেশে অংশ নেন আশ-শাবাব নিয়ন্ত্রিত জালাজদুদ রাজ্যের গভর্নর শাইখ আবদুল্লাহ আবু খালেদ, “মুরসদী” উপজাতির প্রধান আওকাস আবদুল্লাহ তাহের এবং একাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ, কবি ও মাদ্রাসার শিক্ষার্থীরা।

এসময় রাজ্যটির গভর্নর শাইখ আবদুল্লাহ আবু খালেদ হাফিজাহুল্লাহ্ বলেন, আমাদেরকে সম্মানিত সাহাবাদের (রা.) পদাঙ্ক অনুসরণ করতে হবে, তাঁরা যেপথ ও পন্থায় রাসূল (ﷺ)-কে সর্বদিক থেকে হেফাজত করেছেন এবং যেই পন্থায় সাঈদ-শরিফ দুই ভাই এবং যারা সম্প্রতি রাসূল (ﷺ)-এর সম্মান রক্ষায় ক্রুসেডার ফ্রান্সকে তাঁর পাপ্য বুঝিয়ে দিয়েছিলেন আমাদেরকেও তাদের পন্থা অনুসরণ করতে হবে।

আজকে আমাদের সমাবেশের উদ্দেশ্য এটাই যে, আমরা নবীপ্রেমিকদের নিকট এই বার্তা পৌঁছে দিতে চাই যে, আমারও সেই একই পথ ও পন্থা অনুসরণ করবো যা সম্মানিত সাহাবাগণ এবং নবীপ্রেমিক ভায়েরা করেছেন। আমরা আপনাদের খুশির সংবাদ দিচ্ছি যে, আমাদের মুজাহিদ ভায়েরা তুষামরিব শহর ও শহরতলিতে ক্রুসেডার জিবুতিয়ান বাহিনী, ও ফরাসী এজেন্টদের বিরুদ্ধে বিগত কিছুদিন যাবৎ তীব্র লড়াই চালিয়ে আসছেন। যার ফলে ক্রুসেডার সৈন্যরা হতাহত হওয়ার পাশাপাশি প্রচুর ক্ষতির সম্মুখীন হচ্ছে।

IMG-1061-768x512

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন