অপহৃত দশম শ্রেণির ছাত্রী, দু’মাসেও সন্ধান মেলেনি

1
223
অপহৃত দশম শ্রেণির ছাত্রী, দু’মাসেও সন্ধান মেলেনি

রাজধানীর ডেমরায় অপহরণের দুই মাস অতিবাহিত হলেও এখনো অপহৃত দশম শ্রেণির ছাত্রীর সন্ধান মেলেনি। এ ঘটনায় থানায় মামলা করতে না পেরে আদালতের নির্দেশে গত ১৪ নভেম্বর রাতে ডেমরা থানায় একটি পিটিশন মামলা দায়ের করেন ভুক্তভোগীর মা। এর আগে অপহরণের পর এ বিষয়ে গত ৩০ সেপ্টেম্বর ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

অভিযুক্তরা হলেন- ডেমরার কোনাপাড়া আইডিয়াল ও আলামীন রোড মসজিদ সংলগ্নে বসবাসরত চাঁদপুরের মতলব থানার খুনের চর মালবাড়ী গ্রামের তাজ উদ্দিন মালের ছেলে ইমন ওরফে জিংকু (২২) ও তার মা সাজু বেগম, একই এলাকার তানিয়া (২৮), আলামিন, ভোলার সদর থানার শ্যামপুর গ্রামের মানিক হাওলাদারের ছেলে মো. রফিকুল ইসলাম, ঢাকার রমনা থানাধীন ৪৮ সার্কুলার রোড সিদ্ধেশ্বরী এলাকার হাফিজউল্লাহ ভূঁইয়ার ছেলে কামরুল আহসান (৪৫) ও ঢাকার শান্তিনগর বাজার রোড এলাকায় বসবাসরত বাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার মৈশাইর গ্রামের শফিউল ইসলামের ছেলে ফাইজুল ইসলাম ফয়েজ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, অপহৃত মেয়েটিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় প্রতিনিয়ত জিংকু উত্ত্যক্ত করত। বিষয়টি জিংকুর পারিবারে জানানো হলে পরবর্তীতে উল্টো তারা বেপরোয়াভাবে অপহৃতের মাকে হুমকি ধমকি দিতে থাকে জিংকু। এদিকে গত ২৮ সেপ্টেম্বর বেলা ১০টার দিকে মেয়েটি প্রাইভেট পড়তে বাইরে বের হয়। এ সময় পূর্বপরিকল্পিতভাবে অপহরণকারী জিংকু ও তার সহযোগীরা মেয়েটিকে অপহরণ করে। কালের কণ্ঠ

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন