পাকিস্তান | লাহোরে টিটিপির বীরত্বপূর্ণ শহীদি হামলা, হতাহত কয়েক ডজন

1
881
পাকিস্তান | লাহোরে টিটিপির বীরত্বপূর্ণ শহীদি হামলা, হতাহত কয়েক ডজন

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের বৃহত্তম শহর ও প্রদেশিক রাজধানী লাহোরের সিটিডি থানার কাছে একটি পুলিশ বাস লক্ষ্য করে একটি শহীদি হামলার ঘটনা ঘটেছে। এতে মুরতাদ বাহিনীর সকল সদস্য নিহত ও আহত হয়েছে।

তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) মুখপাত্র মুহাম্মদ খোরাসানি (হা.) তাঁর এক টুইট বার্তায় হামলার দায় স্বীকার করে জানান যে, লাহোরের বুরকি রোডে অবস্থিত সিটিডি থানার কাছে একটি পুলিশ বাস লক্ষ্য করে উক্ত শহীদি হামলাটি চালিয়েছেন একজন জানবায মুজাহিদ। যার ফলে বাসে থাকা সমস্ত মুরতাদ পুলিশ সদস্য নিহত ও আহত হয় এবং বাসটি সম্পূর্ণ ধ্বংস হয়ে যায়।

এদিকে নাপাক মুরতাদ সেনাবাহিনীর প্রভাবে দেশটির গোলাম মিডিয়া শহীদি হামলাটির সংবাদকে বিকৃত করে এবং লক্ষ্যে পৌঁছানোর আগেই ইস্তেশহাদী মুজাহিদকে হত্যা করার দাবি করে, যা সম্পূর্ণ মিথ্যা।

উল্লেখ্য যে, হামলার লক্ষ্য বস্তুতে পরিণত হওয়া বাসটি সিটিডির মুরতাদ কর্মীদের বহন করছিল, যারা মুজাহিদীনদের উপর নির্যাতন, নিপীড়ন এবং সাধারণ মুসলমানদের ভূয়া এনকাউন্টারে হত্যা করার মতো জগণ্যতম অপরাধে জড়িত ছিলো।

টিটিপির মুখপাত্র আরো জানান যে, আমরা সেনাবাহিনী ও তার সহযোগী দল এবং সরকারের অন্যান্য সদস্যদের সতর্ক করতে চাই যে, দেশে নিপীড়ন বন্ধ না হওয়া এবং ইসলামী ব্যবস্থা পরিপূর্ণ কার্যকর না হওয়া পর্যন্ত তোমাদের বিরুদ্ধে আমাদের এই পবিত্র যুদ্ধ অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ্।

পাকিস্তান | লাহোরে টিটিপির বীরত্বপূর্ণ শহীদি হামলা, হতাহত কয়েক ডজন

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন