পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর টিটিপির বড় ধরনের হামলা, নিহত ৫

2
509
পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর টিটিপির বড় ধরনের হামলা, নিহত ৫

বেলুচিস্তানের ঝোব জেলায় এফসি কর্মীদের উপর বড়ধরনের হামলা চালিয়েছে তেহরিক-ই-তালিবান (টিটিপি)। এতে ৫ এফসি কর্মী নিহত হয়েছে।

গত ৫ ডিসেম্বর শনিবার দুপুর তিনটার দিকে তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) জানবাজ মুজাহিদিনরা বালুচিস্তানের ঝোব জেলায় পাকিস্তানী মুরতাদ এফসি বাহিনীর সদস্যদের টার্গেট করে একটি অভিযান পরিচালনা করেছে। যখন মুরতাদ সদস্যরা একটি মাঠে ক্রিকেট খেলতে একত্রিত হয়েছিলো।

টিটিপির মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান, হামলার সময় প্রায় ১৬ এফসি কর্মী মাঠে জড়ো হয়েছিলো। এসময় মুজাহিদদের হামলায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় ৫ মুরতাদ সৈন্য। বাকি সৈন্যরা কাপুরুষতার ইতিহাস পুনরাবৃত্তি করে মাঠ ছেড়ে পালিয়ে যায়।

এ ঘটনার কিছু দিন আগে খাইবার পাখতুনখুয়ার বনু জেলায় তেহরিক-ই-তালিবান পাকিস্তানের(টিটিপি) টার্গেট কিলার মুজাহিদিন আখির জামান নামে এক পুলিশ(এএসআই) অফিসারকে গুলি করে হত্যা করেছিলো। এমনিভাবে বাজুর এজেন্সীর মুমান্দ সীমান্তে অবস্থিত মুরতাদ বাহিনীর একটি সেনা শিবির টার্গেট করে (জিএল) ক্ষেপণাস্ত্র দ্বারা হামলা চালিয়েছেন মুজাহিদগণ।

আক্রমণকারী মুজাহিদদের বর্ণনা মতে, সেনা শিবিরের অভ্যন্তরে ক্ষেপণাস্ত্রগুলো আঘাত হানে, এর ফলে বিপুল সংখ্যক হতাহতের সম্ভাবনা রয়েছে।

পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর টিটিপির বড় ধরনের হামলা, নিহত ৫

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন