ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে মুরতাদ পুলিশদের মাঝে দ্বন্দ্ব

0
743
ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে মুরতাদ পুলিশদের মাঝে দ্বন্দ্ব

বরিশালের বাকেরগঞ্জে ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব হয়েছে দু পুলিশের মাঝে। সেই ঝগড়া মেটাতে গিয়ে ট্রাফিকের এক টিআই শারীরিকভাবে আহত হয়েছে।

সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলী বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে বাসস্ট্যান্ডে ডিউটি করে। সার্জেন্ট সুজন ও টিএসআই আব্দুল জলিল ওই সড়কের বোয়ালিয়াতে ডিউটি করেন। তবে হেফাজতের আন্দোলন দমাতে তাদের একত্রিত হয়ে ডিউটি করতে বলা হয়।

এ নিয়ে ওই দুই গ্রুপের মধ্যে ঝামেলা হলে তা মেটানোর জন্য টিআই ফিরোজ ঘটনাস্থলে যান। এতে টিএসআই আইয়ুব আলী উত্তেজিত হয়ে টিআই ফিরোজকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

তবে নাম না প্রকাশ করার শর্তে এক ট্রাফিক পুলিশ যুগান্তরকে পত্রিকাকে জানিয়েছে, সার্জেন্ট সুজন ও টিএসআই আব্দুল জলিল মাঝে-মধ্যেই বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ সঙ্গিতা সিনামহল এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়ি থেকে চাঁদা আদায় করত। এ নিয়ে সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলীর মধ্যে দ্বন্দ্ব হয়। এ ঘটনা মেটাতে গিয়ে টিআই ফিরোজকে সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলী মারধর করেন।

টিআই ফিরোজ ঢাকায় চিকিৎসাধীন থাকায় তার বক্তব্য জানা যায় নি। তবে তার এক নিকটাত্মীয় জানান, তার শারীরিক অবস্থা ভালো না। তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন