বৃদ্ধকে পিটিয়ে মারল সুদের কারবারিরা

0
897
বৃদ্ধকে পিটিয়ে মারল সুদের কারবারিরা

ভোলার লালমোহনে শাজাহান মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় সুদের কারবারিদের বিরুদ্ধে। বুধবার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড রায়রাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাজাহান মিয়া ওই গ্রামের ছফর আলী সর্দার বাড়ির মৃত মফিজ সর্দারের ছেলে। এদিকে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী ভানু বিবি।

মামলার বিবরণ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, একই বাড়ির মৃত ইমান আলী সর্দারের ছেলে মো. জাহাঙ্গীর সর্দারের ছোটভাই মো. আলমগীর প্রবাসে থাকেন। গত কয়েক মাস পূর্বে ওই প্রবাসীর কাছ থেকে সুদে টাকা নেন নিহত শাজাহান মিয়ার ছোটভাই আবুল কালাম। সুদের ওই টাকা সময়মতো পরিশোধ করতে না পেরে আরও এক মাস সময় চান ঢাকায় কর্মরত আবুল কালাম।

এদিকে সুদের টাকা ফেরত না পেয়ে বড়ভাই জাহাঙ্গীরের কাছে বিচার দেয় প্রবাসী আলমগীর। তাই আবুল কালামের কাছ থেকে পাওনা টাকার বদলে তার ভাই শাজাহানের বসতঘরের পেছনে থাকা জমি দখলের পাঁয়তারা চালায় জাহাঙ্গীর। এর ধারাবাহিকতায় বুধবার সকালে ওই জমিতে মাটি কাটতে থাকে জাহাঙ্গীর ও তার লোকজন।

এ নিয়ে বাধা দিতে গেলে বৃদ্ধ শাজাহান মিয়াকে মারধর করে তারা। একপর্যায়ে হামলাকারীরা বৃদ্ধ শাজাহান মিয়াকে উপরে তুলে নিচে মাটিতে আছড়ে ফেলে। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধগাজা উপত্যকায় মেয়াদ উত্তীর্ণ করোনার ভ্যাক্সিন পাঠিয়েছে ইহুদিবাদী ইসরাইল
পরবর্তী নিবন্ধআমরুল্লাহ সালেহের বাড়ি থেকে সুটকেস ভর্তি ডলার ও সোনার বার উদ্ধার