ভারতে চুরির অপবাদ দিয়ে জনসমক্ষে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা

0
690
ভারতে চুরির অপবাদ দিয়ে জনসমক্ষে পিটিয়ে মারা হল মুসলিম যুবককে
বাংলায় আবারও হিন্দুত্ববাদিরা চুরির অপবাদ দিয়ে জনসমক্ষে পিটিয়ে মেরেছে এক মুসলিম যুবককে।
গত কয়েক সপ্তাহ আগেই সোনারপুর পুলিশের নির্যাতনের শিকার হয় সুরাপ হোসেন ও তার পরিবার, তার কয়েকদিন পরেই বাসন্তিতে পিটিয়ে মারা হয় রফিকুল ইসলাম নামে এক যুবককে। এবারও ঘটনা দক্ষিণ ২৪ পরগনা।
রবিবার ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার জীবনতলা থানার অন্তর্গত ঘুটিয়ারি শরীফ ফাঁড়ির দক্ষিণ মাখালতলা এলাকায়। নিহতের নাম মারফৎ লস্কর(২৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রের খবর রাতে এলাকায় ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় কয়েকজন যুবক তাঁকে ধরে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। লাঠি, রড দিয়ে পেটানো হয় তাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মারফতের।
মারফতের পরিবারের সদস্যদের দাবি, এদিন সে দিদির বাড়িতে এসেছিল। সেখান থেকেই রাতে বাড়ি ফেরার পথে তাকে পরিকল্পনা করে এলাকার কয়েকজন যুবক মারধর করে। লাঠি, রড দিয়ে পিটিয়ে খুন করে তাকে। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন নিহতের পরিবার। ঘটনায় মূল অভিযুক্তরা পলাতক।
আগে এই গণপিটুনির ঘটনা সাধারণত গোবলয়ে দেখা যেত, তবে তার ছোঁয়া এখন এই বাংলায় একের পর এক ঘটে চলেছে। এভাবেই একেরপর এক মুসলিমদের পিটিয়ে মারা হচ্ছে।  ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় ও হিন্দুত্ববাদি প্রশাসনের সমর্থন থাকায়   অপরাধীদের দৌরাত্ম্য দিনকে দিন বেড়েই চলেছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন