নৌকায় ভোট না দিলে কবরস্থানে কবর ও মসজিদে নামাজ পড়তে না দেওয়ার হুমকি!

0
1949
নৌকায় ভোট না দিলে কবরস্থানে কবর ও মসজিদে নামাজ পড়তে না দেওয়ার হুমকি!

বাংলাদেশের জনগণকে জিম্মি করে রেখে আওয়ামী সন্ত্রাসীরা ত্রাসের রাজত্ব কায়েম করেছে। ভয়ভীতি জোর জুলুম আর হাম্লা-মাম্লার হুমকি দেওয়াই যেন তাদের প্রধান হাতিয়ার।
ইতিপূর্বে নৌকায় ভোট না দিলে এলাকায় থাকতে দেওয়া হবেনা বা এই জাতীয় নানান হুমকি শোনা গেছে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের মুখে।

তবে এবার কক্সবাজারের উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ মো: শাহজাহান যেন সবাইকে ছাড়িয়ে গেছে। নৌকার বিরোধিতা করে নৌকা প্রতীকে ভোট না দিলে কাউকে কবরস্থানে কবর ও মসজিদে নামাজ পড়তে দেওয়া হবেনা বলে হুমকি দিয়েছে এই লীগ সন্ত্রাসী।
সোমবার রাতে নৌকার একটি প্রচারণার অফিস উদ্বোধনকালে এ ঘোষণা দেয় অধ্যক্ষ মো: শাহজাহান।

সে আরও বলেছে, যারা নৌকার বিরোধিতা করে তাদেরকে চিহ্নিত করা হচ্ছে। তারা মারা গেলে তাদেরকে কবর দিতে দেওয়া হবেনা। সেই সাথে তাদেরকে মসজিদে নামাজও পড়তে দেওয়া হবেনা।

অবশ্য ঘোষণার বিষয়ে তার ব্যাখ্যা হল, ‘আমার পাড়া ও সমাজে সবাই আমার আত্মীয় স্বজন। তারা আমার বিরোধিতা করে নৌকায় ভোট না দিলে তাদেরকে কবরস্থানে কবর দিতে দেওয়া হবেনা। তাদের কাউকে মসজিদে নামাজ পড়তে দেওয়া হবেনা বলেছি।’

তবে এটা স্পষ্ট যে, মাথার উপর দলের নেতাদের হাত থাকায় অন্যান্য সন্ত্রাসীদের হুমকি-ধামকির ঘটনাগুলোর মতো এই নামধারি অধ্যক্ষের বিরুদ্ধেও কোন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না।

তথ্যসূত্র :
——
১। অধ্যক্ষ মো: শাহজাহানের বক্তব্য –
https://tinyurl.com/45ktw3ff

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন