দুই লক্ষাধিকের বিশাল সেনাবাহিনী গঠনে কাজ করছে ইমারতে ইসলামিয়া

ত্বহা আলী আদনান

10
2414
দুই লক্ষাধিকের বিশাল সেনাবাহিনী গঠনে কাজ করছে ইমারতে ইসলামিয়া

আফগানিস্তানের লোগার প্রদেশ থেকে ১০১ জন মুজাহিদ তাদের সামরিক প্রশিক্ষণ শেষ করেছেন। তাঁরা মনসুরি ফোর্সের ৪র্থ ব্রিগেড থেকে স্নাতক হয়েছেন বলে ইমারতে ইসলামিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সূত্রে জানা গেছে।
মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে, সারা দেশে বর্তমানে কয়েক হাজার তরুণ সামরিক প্রশিক্ষণ নিচ্ছেন। আর প্রতি সপ্তাহে দেশজুড়ে এখন শত শত তরুণ সামরিক প্রশিক্ষণ শেষে স্নাতক হচ্ছেন এবং ইমারতে ইসলামিয়ার বিভিন্ন ব্রিগেডে নিয়োগ পাচ্ছেন।
মনসুরী ফোর্সের ৪র্থ ব্রিগেডের কমান্ডার মৌলভী রোহুল্লাহ ওয়াসিক মুজাহিদদের লক্ষ্য করে দেওয়া এক বক্তৃতার সময় বলেন যে, লোগার প্রদেশের সম্মানিত জনগণকে এখন থেকে নিরাপত্তাহীনতা নিয়ে ভয় পাওয়া উচিত নয়। কেননা আফগান নিরাপত্তা বাহিনীর বীরেরা, আপনাদের সাহসী সন্তানেরা এবং ইমারতের বিচক্ষণ কমান্ডাররা জনগণের সেবায় দিন-রাত সততার সাথে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেছেন, “আমরা বিদেশীদের সমর্থন ছাড়াই উন্নত সরঞ্জামে সজ্জিত একটি শক্তিশালী সামরিক বাহিনী গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ।”

একইভাবে প্রতিরক্ষা মন্ত্রীও বলেছেন, তাঁরা একটি শক্তিশালী সামরিক বাহিনীকে প্রস্তুত করতে কাজ চালিয়ে যাচ্ছেন। এ বাহিনীর প্রথমিক সংখ্যা ২ লাখ ছাড়ানোর কথাও তিনি জানান।
মৌলভী রোহুল্লাহ ওয়াসিকের মতে, বর্তমানে ইসলামি ইমারতের নিরাপত্তা বাহিনী যেকোনো হুমকি মোকাবেলা করতে সক্ষম।

লোগারের গভর্নর হাজী মালি খান তাঁর বক্তব্যে বলেন, হে ইমারতে ইসলামিয়ার বীরেরা! আপনারা ইসলামের সৈনিক, এই দ্বীন ও ইসলামি ভূমির প্রতিরক্ষা করা আমাদের প্রত্যেকের কর্তব্য। তাই আপনাদেরকে অবশ্যই নিজের কাজটি ভালোভাবে সম্পন্ন করতে হবে।
গভর্নর আরো বলেন, আজ আপনাদের ত্যাগ ও বীরত্বের কারণে নির্যাতিত জনগণ তাদের ঘরে সম্পূর্ণ নিরাপত্তায় রয়েছেন। আলহামদুলিল্লাহ্।

 

10 মন্তব্যসমূহ

  1. لنا في ساحة الأفغان شعب
    يلبي كلما ناد المنادي
    লানা ফি সা-হাতিল আফগানি শাআবুন
    ইউলাব্বি কুল্লামা না-দাল মুনা-দি
    এই কবিতা আল-কায়দা ইন ইরাক শাখার এক কবির এটা থেকেই বুঝা যাচ্ছে এই বাহিনী খুব অচিরেই আসছে গজনবীর দেশ থেকে
    সমুনাথের পথে বিইযনিল্লাহ

  2. আল্লাহু আকবার!
    আল্লাহু আকবার!
    আল্লাহু আকবার!
    ওয়া লিল্লাহিল হামদ!
    তালেবান মুজাহিদিন থেকে উম্মাহর শিক্ষা নেওয়া দরকার। বিজয় এ পথেই। অন্য কোন পথে বিজয় আসবে না। আল্লাহ মুজাহিদ ভাইদেরকে উত্তম প্রতিদান দান করুন। আমিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন