নবী অবমাননাকারী শ্রীলঙ্কান হত্যায় মুসলিমদের বিরুদ্ধে কঠোর গাদ্দার পাকি প্রশাসন

উসামা মাহমুদ

2
849
নবী অবমাননাকারী শ্রীলঙ্কান হত্যায় মুসলিমদের বিরুদ্ধে কঠোর গাদ্দার পাকি প্রশাসন

পাকিস্তানের শিয়ালকোটে নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননা করায় শ্রীলংকান নাগরিক প্রিয়ন্তা কুমারকে পিটিয়ে হত্যা করেছে নবীপ্রেমী মুসলিম জনতা।

মানবরচিত গণতান্ত্রিক ব্যবস্থায় ব্যক্তি স্বাতন্ত্রের নামে অবাধ ব্যক্তিস্বাধীনতার চর্চা করা হয়; তাই প্রিয়ন্তা কুমারের মতো ফাসাদ সৃষ্টিকারীদের বিচারের কোন ব্যবস্থা এসব আইনে নেই। ফলে এই ঠুনকো বাকস্বাধীনতার ধোঁয়া তুলেই এসব ইসলাম বিদ্বেষীরা মুসলিমদের প্রিয় নবীকে অবমান করে এবং ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়ে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টির দুঃসাহস দেখায়।

কিন্তু মুসলিম নামধারী পাক প্রশাসনের মত গাদ্দাররা নবীকে অবমান করা ও ধর্মীয় অনুভুতিতে আঘাত দেওয়ার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করে না; উল্টো তারা ওইসব ফাসাদ সৃষ্টিকারী প্রিয়ন্তা কুমারদের পক্ষ নিয়ে নবীপ্রেমী সাধারণ মুসলিমদের বুকে গুলি চালায়। এমনকি সাধারণ মুসলিমদের এই প্রতিবাদ-প্রতিরোধকে তারা লজ্জাজনক আখ্যা দেয়।

ঐ শ্রীলংকান ফাসাদ সৃষ্টিকারী প্প্রিয়ন্তা-কে হত্যার ঘটনায় বিদেশি গোলাম পাকি গাদ্দার প্রশাসন ব্যাপকহারে মুসলিমদের ধরপাকড় শুরু করেছে। এখন পর্যন্ত প্রায় দেড় শতাধিক মুসলিমকে গ্রেফতার করেছে। যার মধ্যে রয়েছে হত্যার মূল অভিযুক্ত মুসলিমও রয়েছেন।

pakistan23-1214

এখনো গ্রেফতার অভিযান চালানো হচ্ছে।
বিশ্লেষকরা তাই বলছেন,- হাসিনা, ইমরান বা এরদোয়ান যে-ই হোক না কেন- নবীপ্রেমীদের দমন ও ইসলামবিরোধীদের তোষণে এই দালাল শাসকরা সবাই এক।

তথ্যসূত্র:
—–
১। শ্রীলঙ্কান নাগরিককে হত্যা, পাকিস্তানে গ্রেফতার ১২০
https://tinyurl.com/mpe8wf83
২। ধর্মীয় অনুভূতিতে আঘাত: শ্রীলংকান নাগরিক হত্যায় অভিযুক্ত শ্রমিক গ্রেফতার
https://tinyurl.com/2p97hbhj

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন