এবার প্রকাশ্যে হিন্দুদের তলোয়ার কেনার উসকানি দিলো উগ্র হিন্দু নেত্রী

সাইফুল ইসলাম

0
1466
এবার প্রকাশ্যে হিন্দুদের তলোয়ার কেনার উসকানি দিলো উগ্র হিন্দু নেত্রী

স্মার্টফোনের খরচ বাঁচিয়ে প্রত্যেক হিন্দুকে একটি করে তলোয়ার কেনার উসকানি দিয়েছে ভারতের হিন্দুত্ববাদী সন্ত্রাসী সংগঠন বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) নেত্রী সাধ্বী সরস্বতী।

রবিবার (১২ ডিসেম্বর) কর্ণাটকের উদুপি জেলায় একটি অনুষ্ঠানে সন্ত্রাসী হিন্দু মহিলাটি এ কথা বলেছে। ঐ উগ্রবাদী সরস্বতীর বক্তব্যটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে হিন্দুদের উদ্দেশে ঐ সন্ত্রাসী নারী বলে, ‘আমি আপনাদের অনুরোধ করছি, আপনারা যদি স্মার্ট ফোনের পেছনে লাখ লাখ রুপি খরচ করতে পারেন, ২৫ হাজার রুপি খরচ করে কম্পিউটার, ক্যামেরা ইত্যাদি কিনতে পারেন, তবে এক হাজার রুপি দিয়ে তলোয়ার কিনে ঘরে রাখাও জরুরি। আমাদেরকে আমাদের মা (গরু)-কে রক্ষা করতে হবে। যদি আমরা আমাদের মা (গরু)-কে রক্ষা করতে না পারি, তবে আমাদের লজ্জায় মরে যাওয়া উচিত।’

ভারতে গরু রক্ষার নামে মুসলিমদেরকে নির্মম নির্যাতন ও পিটিয়ে হত্যার ঘটনা ব্যাপকভাবে বেড়েছে, এমনকি এই অজুহাতে মুসলিম নারীদের ধর্ষণ পর্যন্ত করা হচ্ছে।

ক্ষমতাসীন বিজেপি এবং হিন্দুত্ববাদী দলগুলোর উগ্র নেতা-নেত্রীরাই মূলত এসব মুসলিমবিদ্বেষী অপরাধের পেছনে জড়িত। যার আরও একটি প্রমাণ এই উগ্র হিন্দু নেত্রী সরস্বতীর বক্তব্য। এর আগেও বিজেপির অনেক নেতার মুখেই গরু নিয়ে বিভিন্ন ধরনের বিতর্কিত ও উগ্রবাদী মন্তব্য শোনা গেছে।

সেই সুরেই তাল মিলাতে গিয়ে উগ্র হিন্দুত্ববাদী সরস্বতী আরও একটি হাস্যকর দাবি করেছে। সে বলেছে, তার জন্ম হয়েছে গরুর গোয়ালে।
তার ভাষায়, ‘যে দিন আমার জন্ম হয়, সে দিন থেকেই আমার জীবনে দু’টি উদ্দেশ্য। প্রথমত, ভগবান রামের মন্দির নির্মাণ, আর ভারতে গরু জবাই বন্ধ করা।’

এছাড়াও এই সন্ত্রাসী হিন্দু নেত্রী ভারতের ইতিহাসের মহান যোদ্ধা টিপু সুলতানের প্রশংসাকারীদেরকে জাতিবিরোধী হিসেবে আখ্যা দিয়েছে। সে বলেছে, ‘কর্ণাটকে কিছু জাতিবিরোধী টিপু সুলতানের প্রশংসা করে। আমাদের উচিত তাদের বিরুদ্ধে প্রতিবাদ করা।’ মুসলিমদের বীরত্বের ইতিহাস একেবারেই বরদাস্ত করতে পারেনা উগ্র হিন্দুত্ববাদীরা।

এভাবে সমগ্র ভারতেই মুসলিমবিদ্বেষ উসকে দেওয়ার ক্রমাগত চেষ্টা চালিয়ে যাচ্ছে উগ্র হিন্দু নেতা-নেত্রীরা। বিভিন্ন অজুহাতে মুসলিমদের উপর গণহত্যা শুরু করা এবং সাধারণ হিন্দুদেরকেও ভুলভাল বুঝিয়ে মুসলিম গণহত্যায় শামিল করাই তাদের উদ্দেশ্য বলে মনে করেন বিশেষজ্ঞগণ।

তথ্যসূত্র:
১. Sadhvi Saraswati urges Hindus to buy and carry swords to protect cows, Dec 13, 2021, Times now News;https://tinyurl.com/mwde8ddw

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধটিটিপির হামলার টার্গেট এবার গাদ্দার পাকি প্রশাসনের রাজধানী ইসলামাবাদ, নিহত ৪ গাদ্দার
পরবর্তী নিবন্ধকেনিয়ায় আল-কায়েদার বিজয় অভিযান: দুর্দান্ত এক বিজয়সহ ৪০ ক্রুসেডার নিহত