ফাঁকা গুলি চালিয়ে নবীকে (ﷺ) ও মুসলিমদের গালি ও হত্যার হুমকি দিয়ে হিন্দুত্ববাদী যুবকের ভিডিও পোস্ট

0
261

পুরো ভারতে হিন্দুত্ববাদীরা মুসলিমদের উপর গণহত্যা চালানোর মাঠ প্রস্তুত করতে ব্যস্ত সময় পার করছে। নানারকম মুসলিম বিদ্বেষী ইস্যু তৈরী করে মুসলিমদের ক্ষেপিয়ে তুলতে চাইছে। তাতেও কাজ না হওয়ায় পরিকল্পিতভাবে মহানবী হযরত মুহাম্মদ (ﷺ) ও উম্মুল মু’মিনিন হযরত আইশা (রাঃ) কে নিয়ে সম্প্রতি আপত্তিকর মন্তব্য করে হিন্দুত্ববাদী ভারতের দুই উগ্রবাদী নেতা। এর প্রতিবাদে মুসলিমরা রাস্তায় নামার ঠুনকো অজুহাতে হিন্দুত্ববাদীরা মুসলিম গণহত্যাকে বৈধতা দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

ভারতের উত্তর প্রদেশ ও মধ্য প্রদেশে যারা এধরণের বিক্ষোভে অংশ নিয়েছেন তাদের বাড়িঘর ভেঙ্গে দিচ্ছে হিন্দুত্ববাদী প্রশাসন। এছাড়াও গোটা দেশজুড়ে চলছে প্রশাসন কর্তৃক ব্যাপক ধরপাকড় ও হতাহতের ঘটনা।

হিন্দুত্ববাদী মোদির অনুসারী উগ্র হিন্দুরা এখন কোন কিছুর তোয়াক্কা না করে অস্ত্র হাতে সোশ্যাল মিডিয়ায় মুসলমানদের হত্যার হুমকি দিয়ে ভিডিও পোস্ট করছে। চারদিকে হিন্দুত্ববাদীদের মাঝে বিরাজ করছে মুসলিম গণহত্যা চালানোর চাপা উত্তেজনা।

সম্প্রতি একটি ভিডিওতে দেখো গেছে এক হিন্দুত্ববাদী সন্ত্রাসী চারটি মারণঘাতী অস্ত্র নিয়ে প্রথমে জয় শ্রীরাম বলে উপরের দিকে ফাঁকা গুলি চালায়।
পরে অন্যান্য দেব দেবীর নাম নিয়ে গুলি চালায়। আর বলতে থাকে মুসলিমদের খুন করবে। এমনকি নবীজিকে (ﷺ)সহ সাধারণ মুসলিমদেরকে অকত্থ ভাষায় গালিগালাজও রেছে সে।

অবশ্য এখন পর্যন্ত তাকে আটক করেনি হিন্দুত্ববাদী প্রশাসন। তাদের আসলে কিছুই হবে না- এটা জেনেই তারা এমন কাজ করার সাহস দেখায়। কারণ তারা হিন্দু। মুসলিম হলে ঠিকই আটক করে নির্যাতন চালাতো হিন্দুত্ববাদী প্রশাসন।

হিন্দুত্ববাদী ভারতে মুসলিমদের জন্য নেই কোন বিচার, নেই কোন মানবাধিকার। এমনকি নেই বেঁচে থাকার অধিকারও কেড়ে নেওয়ার পূর্ণ প্রস্তুতিও নিয়ে ফেলেছে হিন্দুত্ববাদী উগ্র সন্ত্রাসীরা। মুসলিমদেরকে এখন তারা হয় হত্যা করবে, নাহয় ইসলাম ত্যাগে বাধ্য করবে – এমন পরিস্থিতি এখন ৈরি হয়ে গেছে লে মনে করছেন বিশ্লেষকরা।

মুসলিমদেরকে তাই নববী মানহাজ অনুযায়ী হিন্দুত্ববাদীদের বিরুধে নিজেদের অস্তিত্ব রক্ষার সংগ্রামে ঝাপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন হক্কানি উলামায়ে কেরাম। এটি ছাড়া মুসলিমদের সামনে দ্বিতীয় আর কোন পথ খোলা নেই বলে মনে করছেন তাঁরা।


তথ্যসূত্র:
—–
1.হিন্দুত্ববাদী যুবকের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট
https://tinyurl.com/3ve3r7j8

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন