জায়নিস্ট আগ্রাসন || দুই দিনে দিনে ৪ ফিলিস্তিনি খুন করলো সন্ত্রাসী ইসরাইল

ইউসুফ আল-হাসান

0
483

কথিত বিশ্ব সম্প্রদায় আর গাদ্দার আরব শাসকদের নিরবতার মধ্যেই অব্যাহত রয়েছে দখলদার ইসরাইলি কর্তৃক ফিলিস্তিনি মুসলিম নির্যাতন ও খুনের ঘটনা। প্রতিদিন কেউ না কেউ খুন হচ্ছে সন্ত্রাসী ইসরাইলের বর্বর সেনাবাহিনীর হাতে।

এরই ধারাবাহিকতায় গত দুই দিনে ৪ ফিলিস্তিনি মুসলিম খুন হয়েছেন সন্ত্রাসী ইসরাইলিদের হাতে। তাদের মধ্যে পশ্চিমতীরে দুই ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে দখলদার ইসরাইল। বৃহস্পতিবার পশ্চিমতীরের নাবলুস ও রামাল্লাহ শহরে ওই বর্বরতা চালায় ইসরাইলি সেনারা।

তাদের মধ্যে আল-আইন ক্যাম্পের বাসিন্দা মাহমুদ সুলাইমান খালেদকে ঘাড়ে গুলি করে হত্যা করে ইসরাইলি সেনারা। ফিলিস্তিনি আরেক যুবক নিহত হন আল-কুদস এলাকায় কালান্দিয়া নামক একটি শরণার্থী ক্যাম্পে। তাকেও গুলি করে হত্যা করে ইসরাইলি সেনারা।

এছাড়াও গতকাল (৩ সেপ্টেম্বর) পশ্চিম তীরের হেবরন শহরে আরও এক যুবককে গুলি করে হত্যা করেছে ইসরাইল। মুসা আবু মাহামিদ নামে ৪০ বছর বয়সী অপর এক ফিলিস্তিনিও ইসরাইলের কারাগারে বন্দী অবস্থায় নিহত হয়েছেন।

সন্ত্রাসী ইসরাইল সহ অন্যান্য শত্রু জাতিসমূহ যেন বিশ্বের নানান প্রান্তে মুসলিমদের রক্ত  নিয়ে হোলিখেলায় মেতে উঠেছে। তারা যেন মুসলিম নিধনে একে অপরের সাথে প্রতিযোগিতায় লিপ্ত হয়েছে; আর তাদের সাথে যুক্ত হয়েছে মুসলিম ভূখণ্ডগুলোর দালাল শাসকগোষ্ঠী। সন্ত্রাসী ইসরাইল সহ শত্রু জাতিসমুহের এমন বিরতিহীন হত্যাকাণ্ড আর বিশ্ববাসীর নিরবতা মুসলিমদের এই বার্তায় দিচ্ছে যে, কথিত মানবতাবাদী আর বিশ্বমোড়লদের কাছে মুসলিমদের জন্য কোন মানবাধিকার নেই।

তাই আফগান-সোমালিয়ার মতো বিশ্বের সকল প্রান্তের মুসলিমদেরকেই নিজেদের স্বাধিকার আদায়ের ব্যাবস্থা নিজেদেরকেই করতে হবে বলে মতামত ব্যাক্ত করে আসছেন ইসলামি চিন্তাবীদগণ। নববী মানহাজ ও আদর্শে ফিরে আসা ব্যতীত মুসলিমদের সামনে আর কোন পথ খোলা নেই বলেও মনে করেন তাঁরা।



তথ্যসূত্র:
——–
1. Two Palestinians have been killed as Israeli forces launched several raids on refugee camps in the occupied West Bank this morning
https://tinyurl.com/5n6wf553

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন