জায়নিস্ট আগ্রাসন | ফিলিস্তিনি নারীকে বন্দী করল ইসরাইলি বাহিনী

ইউসুফ আল-হাসান

0
475

ইসরাইলের ইহুদি সন্ত্রাসীরা প্রতিনিয়ত মুসলিম নারীদের গ্রেফতার করে শারীরিকভাবে হয়রানি করছে। মুসলিম নারীদের শরীরে হাট দেওয়া এখন ইহুদি সেনাদের কাছে মামুলি ঘটনা হয়ে দাঁড়িয়েছে। যখন যাকে ইচ্ছা তাকেই বন্দী করে টেনেহিঁচড়ে গাড়িতে তুলার দৃশ্য দেখা যাচ্ছে।

গতকাল ১১ সেপ্টেম্বর একজন সম্মানিতা ফিলিস্তিনি যুবতীকে বন্দী করে শারীরিকভাবে লাঞ্ছিত করে নিয়ে যায় ইহুদি সেনারা৷ অধিকৃত জেরুজালেমে এ ঘটনা ঘটে। কোন কারণ ছাড়াই একটি চেকপোস্ট পার হবার সময় তাঁকে গ্রেফতার করে ইহুদি সন্ত্রাসীরা।

এ সময় মুসলিম যুবতীর দুই হাত পিছন থেকে বেধে এক নাপাক ইহুদি সেনাকে ঠেলতে ঠেলতে নিয়ে যেতে দেখা যায়।

এছাড়াও, গত ৪ সেপ্টেম্বর ফিলিস্তিনি নারী সাংবাদিক লামা ঘোষকে কোন কারণ ছাড়াই বন্দী করে ইহুদি সেনারা। জেরুজালেমের শেখ জাররাহ এলাকায় নিজ বাড়ি থেকে দুই শিশু সন্তানের চোখের সামনে থেকেই তুলে নিয়ে যায় তাঁকে।

গত ১০ সেপ্টেম্বর ফিলিস্তিনি এই নারী সাংবাদিককে আদালতে উঠানো হলে তিনি নিজের হাত উপরে তুলে বিজয় চিহ্ন দেখানোর চেষ্টা করলে এক নাপাক ইহুদি সেনা সম্মানিতা এ মুসলিম নারীর হাত নিচের দিকে চেপে ধরে। যাতে বিজয় চিহ্ন না দেখাতে পারে।

এখন পর্যন্ত অন্তত চার হাজারের বেশি ফিলিস্তিনিকে বন্দী করে রেখেছে ইসরাইল। তাদের মধ্যে অর্ধশতাধিক নারী বন্দীও রয়েছে। ইহুদিরা ফিলিস্তিন দখল করার পর থেকে এখন পর্যন্ত ১৫ হাজার ফিলিস্তিনি নারীকে গ্রেফতার করেছে৷

ফিলিস্তিন ও মসজিদুল আকসা দখল করার পর থেকেই মুসলিমদের চরম নির্যাতন শুরু করে ইহুদিরা। আর এই ইহুদিরা ফিলিস্তিনিদের নির্যাতন করে এখন এমন অবস্থানে পৌঁছেছে যে ফিলিস্তিনিদের মধ্যে নারী-পুরুষ বাছবিচার করছেনা। পুরুষদের চোখের সামনেই সম্মানিতা মা-বোনদের তুলে নিয়ে যাচ্ছে ইহুদিরা।

এ অবস্থায় উম্মাহর পুরুষদেরকে জেগে উঠে নাপাক ইহুদি সেনাদের পাওনা বুঝিয়ে দিতে এবং ব্যাপক প্রতিরোধ-সংগ্রাম শুরু করতে আহ্বান জানিয়ে আসছেন হকপন্থী আলেম-উলামারা।



তথ্যসূত্র:
——–
1. ভিডিও লিংক-
https://tinyurl.com/y5ex5n3p
2. Palestine: Israeli court extends detention of Palestinian journalist Lama Ghosheh
https://tinyurl.com/59b3we5x

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন