ফিলিস্তিনি ভেবে ইহুদিকে গুলি করে খুন করলো সন্ত্রাসী ইসরাইলি বাহিনী

ইউসুফ আল-হাসান

0
491
ভিডিও স্ক্রিনশট।

ফিলিস্তিনিদের হত্যা করতে দখলদার ইসরাইলের কোন কারণ প্রয়োজন হয় না। যখন যাকে ইচ্ছা খুন করছে। সন্ত্রাসী ইসরাইলকে এজন্য কারো কাছে কৈফিয়তও দিতে হয় না। ফলে অভিশপ্ত ইসরাইলি সেনাবাহিনী এতোটাই বেপরোয়া হয়েছে যে, চলতি বছর খুনের হার অতীতের সব রেকর্ড পার করেছে।

তাদের বেপরোয়া ভাবের একটি নমুনা চিত্র হচ্ছে ফিলিস্তিনি ভেবে এক ইসরাইলি ইহুদি নাগরিককে খুন করা। গত ১৪ নভেম্বর ইসরাইলের তেল আবিবে এ ঘটনা ঘটে।

ইসরাইলি গণমাধ্যমের সূত্রে জানা যায়, তেল আবিবের একটি বাস স্টেশনে ৪০ বছর বয়সী এক ইহুদি হাঁটছিল। এ সময় ইসরাইলি সেনাবাহিনী তাকে একজন অস্ত্রধারী ফিলিস্তিনি হিসেবে সন্দেহ করে এবং সাথে সাথেই গুলি করে। এতে ঐ ব্যক্তি গুরুতর আহত হয়। পরে তারা জানতে পারে যে ঐ ব্যক্তি আসলে একজন ইহুদি। তারপর ইসরাইলি সেনারা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। তখন ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে।

এভাবে ইসরাইলি দখলদার সেনারা প্রতিদিনই অন্যায়ভাবে কোন কারণ ছাড়াই ফিলিস্তিনিদের হত্যা করছে। চলতি বছর এ পর্যন্ত সন্ত্রাসী ইসরাইলের গুলিতে প্রায় ২০০ ফিলিস্তিনি খুন হয়েছেন। আহত হয়ে পঙ্গুত্ব বরণ করেছেন আরও হাজার হাজার ফিলিস্তিনি।

ইহুদি নাগরিক খুনের এ ঘটনা দিবালোকের মতো স্পষ্ট প্রমাণ বহন করছে যে, সন্ত্রাসী ইসরাইল অন্যায়ভাবে ফিলিস্তিনিদের ওপর ইতিহাসের বর্বরোচিত আগ্রাসন চালাচ্ছে। তবে ইসরাইলকে থামানোর জন্য জাতিসংঘ বা পশ্চিমা বিশ্ব এখন যেমন এগিয়ে আসছে না, ভবিষ্যতেও আসবে না। এছাড়া নামধারী মুসলিম শাসকগোষ্ঠীও এগিয়ে আসবে না। এজন্য ফিলিস্তিনসহ সকল নির্যাতিত মুসলিম উম্মাহকে নিরাপত্তা দিতে মুসলিমদেরকেই এগিয়ে আসতে হব।


তথ্যসূত্র:

১। Israel soldier kills man at bus station reportedly mistaken for attacker – https://tinyurl.com/3ek8byh6

২। ভিডিও লিংক – https://tinyurl.com/4fcfy5vr

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন