দুই ফিলিস্তিনি সহোদরকে গাড়ি চাপা দিয়ে খুন করলো সন্ত্রাসী ইহুদিরা

ইউসুফ আল-হাসান

0
412

এবারে দুই ফিলিস্তিনি সহোদরকে খুন করেছে দখলদার ইহুদিরা। কোন ইহুদি সেনা তাদের গুলি করে মারেনি, বরং, ইহুদি সেটলাররা এই দুই ভাইকে নির্মম ভাবে গাড়ি চাপা দিয়ে খুন করেছে।

১৭ ডিসেম্বর রাতে পশ্চিম তীরের নাবলুস এলাকায় এ ঘটনা ঘটে। বিবরণ অনুযায়ী, নাবলুসের একটি রাস্তায় নিহত ভাইদের একটি গাড়ি বিকল হয়ে পড়ায় গাড়ি রাস্তার পাশে দাঁড় করিয়ে ঠিক করছিলেন তারা। ঐ সময় ইহুদিদের একটি গাড়ি দ্রুত গতিতে তাদের ওপর দিয়ে চালিয়ে দেয়। এরপর দ্রুত স্থান ত্যাগ করে ঐ ইহুদি সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলেই এক ভাই নিহত ও অন্য ভাইকে হাসপাতালে নেয়ার পর নিহত হয়।

সেখানে উপস্থিত নিহতদের তৃতীয় ভাই জানিয়েছেন, “আমরা গাড়িটি রাস্তার যে পাশে দাঁড় করিয়েছিলাম, জায়গাটি বেশ প্রশস্ত ছিল। কিন্তু ইহুদিরা ইচ্ছে করেই আমাদের ওপর গাড়ি উঠিয়ে দেয়।”

ইহুদিরা যখনই কোন ফিলিস্তিনিকে খুন করে দখলদার ইসরাইলি প্রশাসন ওই খুনিদেরকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়, রাষ্ট্রীয় খেতাব দেয়। ফলশ্রুতিতে উগ্র ইহুদিরাও এখন ফিলিস্তিনিদের খুন করাকে গর্ব ও অহংকারের বিষয় মনে করে।

ডিসেম্বরের শুরু দিকে এক ইহুদি সেনা এক ফিলিস্তিনি যুবককে বর্বরোচিতভাবে খুন করে। এ ঘটনার পর দখলদার ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রী বেনি গান্টজ সেই খুনি সেনাকে বীর বলে ঘোষণা দেয়।

এছাড়াও ১৯৪৮ সালে ফিলিস্তিনে গণহত্যায় অংশ নেয়া ইহুদিদের অনেকেই এখন ইসরাইলি মিডিয়ায় গর্ব ও অহংকারের সাথে খোশগল্প করছে যে, “আমরা ফিলিস্তিনিদের হত্যা করেছি, তাদের নারীদের ধর্ষণ করেছি।”

হত্যা ও ধর্ষণের ব্যাপারে এরকম প্রকাশ্য স্বীকারোক্তি তখনই করা সম্ভব, যখন রাষ্ট্র ও বিশ্ব ব্যবস্থা সেই হত্যা ও ধর্ষণকে অপরাধ মনে না করে। এমন পরিস্থিতিতে মুসলিম উম্মাহর উচিৎ নিজেদের মধ্যে ঐক্য ফিরিয়ে আনার ব্যাপারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া। নয়তো অচিরেই মুসলিমদের প্রতি এই আগ্রাসন সারা বিশ্বেই মারাত্মক আকার ধারণ করবে।

তথ্যসূত্র:

১। Two Palestinians brothers killed in hit-and-run by settler – https://tinyurl.com/mvdswkzh

২। ফিলিস্তিনিদের আমারা হত্যা-ধর্ষণ করেছি, হাসতে হাসতে বলছে এক ইহুদি – https://tinyurl.com/43ffnj67

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভারতে হিন্দু উগ্রবাদীদের ব্যাপক মারধরের শিকার তিন মুসলিম ব্যক্তি
পরবর্তী নিবন্ধআল-ফিরদাউস নিউজ বুলেটিন || ডিসেম্বর ৩য় সপ্তাহ, ২০২২ঈসায়ী