মুসলিম যুবকের উপর হামলার দাম্ভিক স্বীকারোক্তি হিন্দু নেত্রীর

উসামা মাহমুদ

0
732
শাহ্‌রুক খানকে মারধোর করছে হিন্দু জনতা

ভারতে বিচারহীনতার মুল্লুকে মুসলিমদের উপর হিন্দুদের হামলার ঘটনা বেড়েই চলেছে। এবার শাহরুখ খান নামে একজন মুসলিম যুবককে হিন্দু জনতা প্রথমে গালিগালাজ করে এবং পরে মাথা ন্যাড়া করে করে দেয়। পরে তাকে নির্মমভাবে মারধোর করে ও নির্যাতন চালায়। গত ৬ জানুয়ারী, সোমবার উত্তর প্রদেশের গাজিয়াবাদে এ ঘটনা ঘটে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, হিন্দু জনতা মিথ্যা চুরির অভিযোগে মুসলিম যুবককে গালিগালাজ ও টর্চার করছে।
শাহরুখ খানকে হামলাকারীদের কাছে সাহায্য চাইতে ও মারধোর না করার অনুরোধ করতে দেখা যায়। তবে তার করুন মিনতি তাদের পাষাণ মন গলেনি। তারা তার মাথা কামিয়ে ন্যাড়া করে দেয়।

মুসলিম যুবকের উপর নৃশংস হামলার দাম্ভিক স্বীকারোক্তি দিয়ে উক্ত হামলার ভিডিও ফেসবুকে পোস্ট করেছে কথিত হিন্দু নেত্রী আস্থা মা। সে স্বঘোষিত মহিলা হিন্দু ধর্মীয় নেত্রী এবং ‘উত্তিস্থ ভারত’-এর জাতীয় সভাপতি। ফেসবুকে ধর্মীয় সংগঠনের বর্ণনায় লেখা আছে: “হে হিন্দু ভাইয়েরা! ভারতবর্ষের পবিত্র ভূমি একটি স্ব-পদার্থী ‘হিন্দু জাতি’। তার ফেসবুক পেজের 2.6 K ফলোয়ার রয়েছে।

আস্থা মা তার ফেসবুক পেজে হিন্দিতে যে কথা লিখেছে, তার অর্থ হলো: “আজ, একজন শাহরুখ খান ধরা পড়েছে; তার পকেটে একটি ক্ষুর ছিল, যা নাপিত ব্যবহার করে। তাকে মারধর করা হয়েছে। আমার পরামর্শে তার মাথাও ন্যাড়া করা হয়েছে। এটাই তার উপযুক্ত পাওনা। তোমরা কি আমাকে অভিনন্দন জানাবে না?

আস্থা মা তার ফেসবুক পোস্টে ঘটনার দায় স্বীকার করার পরেও তার বিরুদ্ধে কোনও মামলা কিংবা বিচার হবে না। এ আস্থা মা- আগেও মুসলমানদের বিরুদ্ধে সহিংসতা উসকে দিয়েছিল, তখনও কোন বিচার হয়নি।

২০২১ সালের ফেব্রুয়ারিতে তার আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল, যেখানে তাকে মঙ্গোলপুরিতে রিংকু শর্মা হত্যার অভিযোগে মুসলিমদের বাড়ি ভাঙচুর করতে এবং হিন্দুদেরকে মুসলমানদের বিরুদ্ধে উসকানি দিতে দেখা যায়। সেই ভিডিওটি এখনও ইউটিউবে পাওয়া যায়। সোস্যাল মিডিয়ায় তার ভক্ত ও প্রচুর সমর্থক রয়েছে। ফলে তার প্রেপাগান্ডা মূহুর্তেই ছড়িয়ে যায়।

হিন্দু নেত্রী আস্থা মায়ের ফেসবুক পেজের স্ক্রিনশটগুলিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এবং বেশ কিছু লোক গাজিয়াবাদ পুলিশের কাছে জবাবদিহিতা এবং ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে। তবে এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।



তথ্যসূত্র:
——–
1. Female Hindutva Leader Claims Brutal Assault on Muslim Youth in Ghaziabad
https://tinyurl.com/ya28zj7c

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধনাইজারে সামরিক ঘাঁটিতে আল-কায়েদার হামলা: ঘাঁটি ও এলাকা বিজয়
পরবর্তী নিবন্ধকাশী ও মথুরাতেও কি বাবরির মতই মসজিদ ভেঙ্গে মন্দির বানানো হবে?