ভিডিও || ইসরায়েলি সৈন্য ও মারকাভা ট্যাংকে আল-কাসসামের হামলা

0
245

ফিলিস্তিন ভিত্তিক সশস্ত্র ইসলামি প্রতিরোধ বাহিনী আল-কাসসাম ব্রিগেড, গাজা শহরের পূর্বে আল-জায়তুন এলাকায় চলমান প্রতিরোধ যুদ্ধের আড়াই মিনিটের একটি নতুন ভিডিও প্রকাশ করেছে। গত ২৮ ফেব্রুয়ারি প্রকাশিত ভিডিওটিতে জায়োনিস্ট সেনাবাহিনী ও তাদের সাঁজোয়া যান লক্ষ্য করে প্রতিরোধ যোদ্ধাদের তীব্র অভিযান পরিচালনা করতে দেখা যায়।

ভিডিওতে আরও দেখানো হয়েছে ইসরায়েলি সামরিক যানকে অ্যান্টি-আরমার শেল দিয়ে লক্ষ্যবস্তু করার দৃশ্য, আরও রয়েছে মেরকাভা ট্যাংকগুলোতে “শাওয়াজ” ডিভাইসের মাধ্যমে বিস্ফোরণ ঘটানোর দৃশ্য।

ভিডিও চিত্রের মধ্যে আরও দেখান হয়েছে দখলদার বাহিনীকে পর্যবেক্ষণ করা এবং মর্টার শেল দিয়ে সৈন্যদের লক্ষ্যবস্তু করার দৃশ্য। এসময় একজন প্রতিরোধ যোদ্ধাকে এই বাক্যাংশটি পুনরাবৃত্তি করতে শুনা যায়, “আমরা আত্মসমর্পণ করি না… আমরা জিতব নয়তো মরব।”
“نحن لا نستسلم.. ننتصر أو نموت”.

ভিডিওতে দেখা যায়, প্রতিরোধ যোদ্ধাদের অভিযানে জায়োনিস্ট বাহিনী মৃত ও আহতদের সরিয়ে নেওয়ার জন্য ইসরায়েলি হেলিকপ্টার ডাকা হয়েছে।

ভিডিওতে প্রতিরোধ যোদ্ধাদের ব্যবহৃত অস্ত্রের মধ্যে রয়েছে “Tandem-85” রকেট, RPG-7 লঞ্চার, IEDs, 81mm HM-15 মর্টার, M91 ও M61 শেল সহ 60mm HM-14 মর্টার।

ভিডিও ডাউনলোড করুন:
https://archive.org/details/1_20240229_20240229_1351

ভিডিওটি দেখুন:

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধসড়ক ও রেলপথে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন অব্যাহত রেখেছে ইমারতে ইসলামিয়া আফগানিস্তান
পরবর্তী নিবন্ধ‘কে আমাকে বাবা বলে ডাকবে?’ গাজায় ১০৩ জন স্বজন হারানো এক বাবার কান্না