আফগানিস্তানে শহীদ হওয়া বাংলাদেশী মুজাহিদের গজল প্রকাশ করেছে আল-কায়েদা!

4
1090
শহীদ সাদ্দাম রহিমাহুল্লাহ সম্পর্কে আস-সাহাব মিডিয়ার উর্দুতে করা মন্তব্য।

হাজী শরীয়তুল্লাহ ও তিতুমীর রহিমাহুল্লাহ এর মত বীরদের পূণ্যভূমি এই বাংলা। এই অঞ্চলেরই আরেকজন বীর ছিলেন শহীদ সাদ্দাম (ইয়াকুব) রহিমাহুল্লাহ, তিনি ছিলেন একজন পরহেজগার ও আল্লাহর দিকে আহ্বানকারী মর্দে মুজাহিদ।  নিজ উম্মাহকে বিশেষভাবে বাংলাদেশের মুসলিমদেরকে শরীয়তের বসন্তকাল অবলোকন করানোর জন্য ঢাকা শহর থেকে পূণ্যভূমি খোরাসানের দিকে হিজরত করেছিলেন আল-কায়েদা উপমহাদেশ বাংলাদেশ শাখার এই বীর মুজাহিদ।

খোরাসানে দীর্ঘদিন আমেরিকা ও এর গোলাম পাকিস্তানী সেনা এবং আফগান সেনাদের বিরুদ্ধে বিভিন্ন লড়াইয়ে অংশ নেন, পাশাপাশি আস-সাহাব উপমহাদেশ মিডিয়ার সাথে বাংলাভাষী হিসেবে কাজ করেন তিনি। ২০১৫ সালে আফগানিস্তানের কান্দাহারে ক্রুসেডার আমেরিকান সেনাদের সাথে লড়াইরত অবস্থায়  এই মহান মুজাহিদ শাহাদাতের অমীয় সুধা পান করেন।

সম্প্রতি আল-কায়েদার অফিসিয়াল প্রচার মাধ্যম আস-সাহাব মিডিয়া থেকে শহীদ সাদ্দাম রহিমাহুল্লাহ এর গাওয়া একটি নাশিদ প্রকাশিত হয়। ‘আমরা মুজাহিদ’ শিরোনামের ঐ নাশিদটি আস-সাহাব মিডিয়ার অফিসিয়াল সাইটে আপলোড দেওয়া হয়। এছাড়া, শহীদ সাদ্দাম রহিমাহুল্লাহ ও তাঁর শহীদ সঙ্গী-সাথীদের প্রবাহিত রক্তকে বাংলাদেশের মুসলিমদের শরীয়তের বসন্তকাল অবলোকন করানোর উসীলা হিসেবে কবুল করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন আস-সাহাব মিডিয়া পরিচালক।

Facebook Comments

4 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন