ভারতের সন্ত্রাসী যোগী রাজ্যে ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় এক মহিলার উপর অ্যাসিড হামলা

0
357
ভারতের সন্ত্রাসী যোগী রাজ্যে ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় এক মহিলার উপর অ্যাসিড হামলা

সন্ত্রাসী যোগী রাজ্যে নারী নির্যাতন যেন কমছেই না । বেড়েই চলেছে । সন্ত্রাসী সংগঠন আরএসএস ও বিজেপি মুখে নৈতিকতার কথা বললেও তাদের শাসনে নারী ধর্ষিত , নারী লাঞ্ছিত , বঞ্চিত । উন্নাওয়ে চোখের জলে বিদায় নিয়েছে ধর্ষণের বিচার চাইতে গিয়ে এক ২৩ বছরের তরুণী । গত রবিবার ধর্ষণের অভিযোগ তুলে না নেওয়ার অপরাধে ! এক মহিলার উপর অ্যাসিড হামলার ঘটনা সামনে এল । ঘটনাটি আজ সামনে এলেও এটা ঘটেছে গত বুধবার।
সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, বেশ কিছু দিন আগে চার অভিযুক্তের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ জানিয়েছিল বছর তিরিশের ওই মহিলা। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে প্রমাণ না মেলায়, মাঝপথেই তদন্ত বন্ধ করে দেয় পুলিশ। বাধ্য হয়ে সরাসরি আদালতে ধর্ষণের মামলা দায়ের করে নির্যাতিতা।
সেই থেকে অভিযুক্তরা তাঁকে হেনস্থা করছিল বলে অভিযোগ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মামলা তুলে নিতে লাগাতার চাপ দেওয়া হচ্ছিল ওই মহিলাকে। তাতেও কাজ না হওয়ায় বুধবার রাতে ওই বাড়িতে ঢুকে তাঁকে হুমকি দিতে শুরু করে অভিযুক্তরা। তার পরেও নির্যাতিতা মামলা তুলে নিতে রাজি হননি। তখনই তাঁর মুখে অ্যাসিড ঢেলে দেওয়া হয়। অ্যাসিড হামলায় ওই মহিলার শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছে বলে জানা গিয়েছে।
উত্তরপ্রদেশে সন্ত্রাসী যোগী সরকার কিংবা আরএসএস পরিচালিত সরকার  নারীদের সুরক্ষা দিতে ব্যর্থ হয়েছে । কোনো ভাবেই নারী নিরাপত্তা সুনিশ্চিত করতে পারছে না সন্ত্রাসী যোগী সরকার।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন