ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মৃত্যু হলো ব্যবসায়ীর

0
1047

কুমিল্লার চান্দিনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তোফাজ্জল হোসেন (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তোফাজ্জলের শ্যালক ফয়সাল রহমান (২৮)।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল হোসেন (৩৫) সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার তেলকুপি গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে। আহত ফয়সাল একই উপজেলার রঘুরগাতি গ্রামের লুৎফর রহমানের ছেলে।

বিডি প্রতিদিন থেকে জানা যায় তোফাজ্জল হোসেন ও ফয়সাল রহমান সিরাজগঞ্জ থেকে কাপড় এনে কুমিল্লার লাকসাম উপজেলার হকার্স মার্কেটে কাপড় বিক্রি করতো। অনেক দিন পর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বৃহস্পতিবার সারা দিন বেচাকেনা শেষে রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা করে। তারা কুমিল্লা পদুয়ার বাজার এলাকায় রাত প্রায় সোয়া ১২টা পর্যন্ত অপেক্ষা করে সিরাজগঞ্জ বা ঢাকার কোন বাস পায়নি। রাত ১২টা ২০মিনিটের সময় একটি পিকআপ তাদের সামনে দাঁড়ায়।

এসময় পিকআপে থাকা হেলপার ঢাকায় যাবে কিনা জানতে চায়। উপায় না পেয়ে তারা পিকআপে উঠে। এসময় পিকআপের চালক, একজন সহযোগী চালক ও একজন হেলপার ছিল।

পিকআপটি মহাসড়কের চান্দিনার গোবিন্দপুর এলাকায় পৌঁছামাত্র গাড়ি থামিয়ে চালক ও সহযোগী চালক তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে যা কিছু আছে বের করে দেওয়ার জন্য বলে। এসময় উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি হলে গাড়ি চালক সহকারী চালক ও হেলপারবেশী ছিনতাইকারীরা তাদেরকে ছুরিকাঘাত করে। আর এতেই মারা যান এই ব্যবসায়ী।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধপৃথিবীর প্রায় ৪০ শতাংশ মানুষ ডেঙ্গুর ঝুঁকিতে
পরবর্তী নিবন্ধনিজেদের মধ্যে মারামারি করে অক্কা পেলো সন্ত্রাসী ছাত্রলীগকর্মী