জমিজমা বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন!

0
218

জ‌মিজমা সংক্রান্ত বি‌রো‌ধের জের ধরে ভাড়াটে সন্ত্রাসী এনে আপন বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই। ওই ঘটনায় আহত হ‌য়ে‌ছেন আরো তিনজন। নিহ‌তের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিনি শ্যামনগর উপ‌জেলার ধুমঘাট চরাচ‌কের ছ‌বেদ মোল্লার ছে‌লে।

বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দি‌কে মারাত্মক আহতাবস্থায় খুলনা মে‌ডি‌কেল ক‌লে‌জে নেওয়ার পরপরই মারা যান আব্দুস সাত্তার। আহতরা হ‌লেন, আব্দুস সাত্তার ‌মোল্লার ছোট ভাই র‌শিদ মোল্লা, র‌শিদ মোল্লার ছে‌লে এনামুল ও এনামু‌লের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন আছেন।

র‌শিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম বলেন, আমার শ্বশু‌রেরা তিন ভাই। এর ম‌ধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও র‌শিদ মোল্লার সা‌থে গফুর মোল্লার জ‌মি জায়গা নি‌য়ে বি‌রোধ ছিল। বুধবার সকা‌লে এ নি‌য়ে তা‌দের ম‌ধ্যে দ্বন্দ্ব হয়। বিকা‌লে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া ক‌রে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে আব্দুস সাত্তার মোল্লা ও র‌শিদ মোল্লার উপর হামলা চালায়। এতে আব্দুস সাত্তার ‌মোল্লা, তার ছোট ভাই র‌শিদ মোল্লা, র‌শিদ মোল্লার ছে‌লে এনামুল ও এনামু‌লের স্ত্রী আয়শা খাতুন আহত হয়। তাৎক্ষ‌ণিক তা‌দের উদ্ধার ক‌রে শ্যামনগর স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থা হওয়ায় আব্দুস সাত্তার মোল্লা‌কে সাতক্ষীরা সদর হাসপাতা‌লে রেফার করা হয়। তবে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মে‌ডি‌কে‌ল ক‌লেজ হাসপাতা‌লে পাঠায় সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার। বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দি‌কে খুলনা মে‌ডি‌কে‌লে পৌঁছা‌নোর পরপরই মৃত্যু হয় আব্দুস সাত্তার মোল্লার।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন