দেশের কঠিন মুহূর্তেও সন্ত্রাসী আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

0
737
দেশের কঠিন মুহূর্তেও সন্ত্রাসী আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নে এলাকার বরাইলবাড়ী গ্রামে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলা সন্ত্রাসী আওয়ামী লীগের সহসভাপতি ও পেয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান খানের সঙ্গে সদর উপজেলা সন্ত্রাসী আওয়ামী লীগ দপ্তর সম্পাদক লাভলু তালুকদার গ্রম্নপের মধ্যে সোমবার সকালে রক্তক্ষয়ী সংঘর্ষে ৫ পুলিশসহ আহত হয়েছে অন্তত ২৫ জন। গুরুতর আহতরা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।

যায়যায়দিন সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে এলাকার আধিপত্য নিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পেয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমানের সঙ্গে সদর উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের বিরোধ চলে আসছিল। এরই সূত্রে ধরে ও গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে সোমবার সকালে দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এ সময় বেশ কয়েকটি ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় ৫ পুলিশ সদস্য এবং দুই গ্রুপের আরও ২০ জন আহত হয়।সংঘর্ষে আহতরা মাদারীপুর সদর হাসপাতালসহ আশপাশের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সদর উপজেলা সন্ত্রাসী আওয়ামী লীগের সহসভাপতি ও পেয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান খানের সঙ্গে একাধিকবার যোগাযোগে চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

সদর উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক লাভলু তালুকদার বলেন, মজিবর খান ও তার ভাইরা এলাকায় সন্ত্রাসী কার্যক্রমে লিপ্ত থাকে। সামান্য বিষয় নিয়ে এ সংঘর্ষে লিপ্ত হয় সে এবং তার লোকজন। সংঘর্ষে প্রায় ১০ জন আহত হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন