গৃহকর্তাকে হত্যা করে ডাকাতি

0
1140
গৃহকর্তাকে হত্যা করে ডাকাতি

ফরিদপুরে ডাকাতের হাতে খুন হয়েছেন এক গৃহকর্তা। ডাকাতদল ওই গৃহকর্তাকে খুন করে বাড়ির মালামাল লুট করে নিয়ে গেছে। রোববার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম আবুল খাঁ (৮০)। এক সময় সরকারী চাকুরি করতেন তিনি। অবসর নেয়ার পর মেয়ে মৌসুমী আক্তারকে (২২) সাথে নিয়ে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের ঈশান গোপালপুর গ্রামের ওই বাগান বাড়িতে থাকতেন তিনি। সেখানে আম ও লিচুর বড় বাগান গড়ে তুলেছিলেন।

মৌসুমী আক্তার জানান, রাত ১১টার দিকে মুখোশ পরিহিত তিন থেকে চারজনের একদল ডাকাত তাদের বাড়িতে প্রবেশ করে। এসময় তারা তাদের হাত-পা বেঁধে মুখের মধ্যে কাপড় গুঁজে ফেলে রাখে।

তিনি জানান, তার বৃদ্ধ বাবার মুখে ডাকাতেরা গেঞ্জি কাপড় ঢুকিয়ে হাত-পা ও মুখ বেঁধে ফেললে তিনি শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে মারা যান।

সম্প্রতি আবুল খাঁ তার বাড়ির আম ও লিচু বিক্রি করে বেশ কিছু টাকা পান। এছাড়া স্বর্ণালঙ্কার ও দামি মালামালও ছিলো। গচ্ছিত সব কিছুই ডাকাতদল নিয়ে যায় বলে তার মেয়ে জানান। নয়া দিগন্ত

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মোঃ বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু বলেন, ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন