মালি | মুজাহিদদের হাতে নিহত হলো ক্রুসেডারদের হয়ে লড়াইকারী ২ মিসরীয় মুরতাদ সৈন্য।

4
254
মালি | মুজাহিদদের হাতে নিহত হলো ক্রুসেডারদের হয়ে লড়াইকারী ২ মিসরীয় মুরতাদ সৈন্য।

আল-কায়েদা পশ্চিম আফ্রিকা শাখা ‘জামা’আত নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমিন” এর জানবাজ মুজাহিদদের অগ্রযাত্রাকে পতিহত করতে একজোট হয়ে মাঠে নেমেছে কুফ্ফার বিশ্ব। ইউরোপ ও আফ্রিকার দেশগুলোর ক্রুসেডার ও মুরতাদ শাসকবর্গ ছাড়াও এই জোটে ইতোমধ্যে অংশগ্রহণ করেছে মুসলিম নামধারী তুরষ্ক, সৌদি আরব, আরব আমিরাত এবং মিসর সহ আরবের আরো বেশ কয়েকটি রাষ্ট্র।

মুজাহিদগণ এক আল্লাহ্ ছাড়া কোন পরোওয়া শক্তির দাবিদার বা কোন কুফ্ফার জোটকেই ভয় করেননা। ২০১৩ ঈসায়ীতে যেমনিভাবে কুফ্ফার জোটের বিরুদ্ধে লড়াই করে মুজাহিদগণ এখনো পশ্চিম আফ্রিকায় তাদের অবস্থান পূর্বের তুলনায় আরো শক্তিশালি করেছেন। তদ্রূপ ইনশাআল্লাহ, ভবিষ্যতেও মহান রবের সাহায্য ও অনুগ্রহে মুজাহিদগণ তাদের এই অগ্রযাত্রা ও বিজয়ের ধারাকে অব্যাহত রাখবেন।

আলহামদুলিল্লাহ্, মুজাহিদগণ ইতোমধ্যে মালিতে কুফ্ফার জোটের হয়ে যুদ্ধরত নামধারী মুসলিম দেশগুলোর মুরতাদ সৈন্যদের উপরও তীব্র অভিযান চালাতে শুরু করেছেন।

এরি ধারাবাকিতায় ১৫ জুন সোমবার মালিত অবস্থিত মুরতাদ মিসরীয় (সিসির) সৈন্যদের একটি সামরিক ইউনিটকে টার্গেট করে হামলা চালিয়েছেন আল-কায়েদার জানবায মুজাহিদিন। এতে কয়েক ডজন সৈন্য নিহত ও আহত হয়েছে, তবে মুরতাদ বাহিনী এখন পর্যন্ত তাদের ২ সৈন্য নিহত হবার কথা স্বীকার করেছে।

4 মন্তব্যসমূহ

  1. আল্লহু’আকবার ওয়ালিল্লাহিল হামদ, আল্লাহ’তাআলা মুজাহিদদের হকের উপর ইস্তেকামাত দান করুন।আমীন
    ভাইজান, দাওয়াইলাল্লাহ ফোরাম ভিজিট করবো কিভাবে? জাঝাকাল্লহু খইরন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন