সামান্য বৃষ্টিতেই সড়ক ভেঙে ভোগান্তি!

0
143
সামান্য বৃষ্টিতেই সড়ক ভেঙে ভোগান্তি!

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাড়াগাঁও বটতলা-আয়নাপুর সড়ক বৃষ্টির পানিতে ভেঙে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এ সড়ক দিয়ে চলাচল করতে গিয়ে স্থানীয়দের ভোগান্তি বেড়ে গেছে। এটি দ্রুত সংস্কারের দাবি জানায় স্থানীয়রা।

দুপুরে সরেজমিন দেখা যায়, উপজেলার কাড়াগাঁও বটতলা-আয়নাপুর সড়কে আয়নাপুর এলাকার ফর্সা মিয়ার বাড়ির সামনে বৃষ্টিতে ভেঙে ঢালাই ও বিটুমিন উঠে বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশা, ভ্যান, মোটরসাইকেল যাতায়াত করতে পারছে না। অনেকেই এ অবস্থায় গাড়ি থেকে নেমে ঠেলে ঠেলে সড়কের ভাঙা অংশ পার করার চেষ্টা করছে।

এ ছাড়া এ সড়কের বিভিন্ন স্থানে ইট-বালি, ঢালাই ও বিটুমিন উঠে বিভিন্ন স্থানে খানাখন্দ আর বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। কোথাও কোথাও সড়কের গর্তে বৃষ্টির পানি জমে আছে। সড়কে একটি গাড়ি আরেকটিকে অতিক্রম করতে পারে না।

জানা গেছে, কাড়াগাঁও বটতলা থেকে গুরুচরণ দুধনই বর্ডার সড়ক (আরএইচডি) পর্যন্ত ৫ দশমিক ৯ কিলোমিটার। এ সড়কের কাড়াগাঁও বটতলা-আয়নাপুর বাজার পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার। তিন বছর আগে এ সড়কটির সংস্কারকাজ করা হয়।

স্থানীয় সমাজকর্মী নাইম জাহান ও অটোরিকশাচালক হামিদুর বলেন, বটতলা থেকে আয়নাপুর বাজার পর্যন্ত সড়কে আগে থেকেই ইট-বালি, ঢালাই ও বিটুমিন উঠে কয়েকটি স্থানে গর্ত হয়েছে। গত শুক্রবারের বৃষ্টিতে সড়ক ভেঙে আরও ভোগান্তি বেড়ে গেছে। চলাচল করতে খুবই কষ্ট হচ্ছে। স্থানীয় ইউপি সদস্য আলমাছ বলেন, সকালে বৃষ্টিতে হঠাৎ করে রাস্তা ভেঙে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এ অবস্থায় দ্রুত এ সড়কটি সংস্কার করার দাবি জানান তিনি। আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন