পাকিস্তান | এবার টিটিপিতে যোগ দিয়েছে “হিজবুল আহরার ও জামা’আতুল আহরার” নামক দুটি বৃহৎ জিহাদী গ্রুপ

1
1490
পাকিস্তান | এবার টিটিপিতে যোগ দিয়েছে “হিজবুল আহরার ও জামা’আতুল আহরার” নামক দুটি বৃহৎ জিহাদী গ্রুপ

তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি) মুসলিম উম্মাহকে এবং বিশেষত মুজাহিদিনকে পাকিস্তানের দুটি প্রধান জিহাদী দলকে টিটিপিতে একীভূতকরণ উপলক্ষ্যে অভিনন্দন জানিয়ে একটি নতুন বার্তা প্রকাশ করেছে।

টিটিপির মুখপাত্র মোহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান যে,
তেহরিক-ই-তালিবান পাকিস্তানের কেন্দ্রীয় নেতৃত্ব এই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যে, পাকিস্তানে জিহাদরত সকল দলগুলোর মধ্যকার সমস্যা সমাধানের মাধ্যমে তাদেরকে একই পতাকাতলে একত্রিত করা এবং পাকিস্তানে জিহাদের স্বার্থে যারা স্বতন্ত্রভাবে এই ত্বাগুতী ব্যাবস্থাপনার বিরুদ্ধে লড়াই করে চলেছেন এবং শরিয়াহ প্রতিষ্ঠার জন্য এই ভূমিতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। আলহামদুলিল্লাহ্, তেহরিক-ই-তালেবান এই মহান লক্ষ্যে অনেকাংশেই সফল হয়েছেন এবং আরও সংকল্পবদ্ধ হয়ে তারা এই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

জামা’আতুল আহরারের সম্মানিত আমির ওমর খালিদ খোরাসানী ও হিজবুল আহরারের আমির মুহতারাম ওমর খুরসানী হাফিজাহুমুল্লাহ্, তাঁরা উভয়ে তেহরিক-ই-তালিবান পাকিস্তানের আমির শাইখ আবু আসেম মানসুর হাফিজাহুল্লাহ্ এর সাথে হিজরত ও জিহাদের প্রতি আনুগত্যের প্রতিশ্রুতি দেন এবং তাঁরা নিজেদের প্রাক্তন (হিজবুল আহরার, জামা’আতুল আহরার) দলগুলি বিলুপ্ত করার ঘোষণার মধ্য দিয়ে উভয় দল টিটিপিতে একীভূতকরণ হয়ে যায়।

উভয় দল এই অঙ্গিকারও করে যে, তাঁরা তেহরিক-ই-তালিবান পাকিস্তানের শরিয়াহ বোর্ড ও তার নীতিমালা পরিপূর্ণরূপে মেনে চলবে।

তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি) যথারীতি উভয় জিহাদী দলকে স্বাগত জানায় এবং সশস্ত্র মুজাহিদগণ তাদেরকে হালকা ও ভারী অস্ত্রের ঝনঝনানির মাধ্যমে অভ্যর্থনা জানায়।

তেহরিক-ই-তালিবান পাকিস্তান (টিটিপি) পাকিস্তানে জিহাদরত সকল দলকে ঐক্যবদ্ধ এবং এক পতাকাতলে একত্রিত হওয়ার আহ্বান করেন, পৃথকভাবে লড়াইয়ের পরিবর্তে তেহরিক-ই-তালেবান এর সাথে মিলে নতুন উদ্যমতায় জিহাদ শুরু করার আহ্বান জানিয়েছে। এর ফলাফল শীঘ্রই প্রত্যেকে প্রত্যক্ষ করবে, ইনশাআল্লাহ্।

সর্বশেষ আমরা শত্রু বাহিনীকে এই বার্তা দিচ্ছি যে, আমাদের এই জিহাদ ততক্ষণ পর্যন্ত অব্যাহত থাকবে, যতক্ষণ এই ভূমি থেকে ভ্রান্ত ত্বাগুতী ব্যবস্থার নির্মূল না হয় এবং নিপীড়িতরা অত্যাচারীদের হাত থেকে মুক্তি না হয়।

উল্লেখ্য যে, এনিয়ে “তেহরিক-ই-তালেবান পাকিস্তান” এর সাথে যোগ দিয়েছে পাকিস্তান ভিত্তিক ছোট-বড় মোট ৬টি জিহাদী দল।

পাকিস্তান | এবার টিটিপিতে যোগ দিয়েছে “হিজবুল আহরার ও জামা’আতুল আহরার” নামক দুটি বৃহৎ জিহাদী গ্রুপ
IMG-20200817-144903-419 

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন