জুম’আর খুতবায় ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার পরামর্শ সুদাইসির

4
1307
জুম’আর খুতবায় ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার পরামর্শ সুদাইসির

মুসলিম উম্মাহর সঙ্গে আরবের গাদ্দার শাসকরা একের পর এক গাদ্দারি করেই যাচ্ছেন। ইহুদিদের সঙ্গে সম্পর্ক গড়ে মুসলিম জাতিকে পিছন থেকে চুরি চালাচ্ছেন। বিশ্বের মুসলিম উম্মাহর সম্মুখে যখন এইসব দালাল শাসকদের ঘৃণ্য মুখোশ উন্মোচিত হচ্ছে। ঠিক তখনই ইহুদিদের পক্ষে কথা বলছেন আরবের এক শায়েখ।

তিনি জুম’আর খুতবায় ইহুদি সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার পরামর্শ দিয়েছেন।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জেরুজালেম পোস্ট এ তথ্য দিয়েছেন।

খুতবায় কাবার ইমাম আব্দুর রহমান আল-সুদাইস বলেছেন, নবীজী সাল্লাল্লাহু আলাই ওয়াসাল্লাম তার ইহুদি প্রতিবেশির প্রতি সদয় ছিলেন। পরবর্তীতে ওই ব্যক্তি ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন।

তিনি বলেন, ইসলাম ধর্মে অমুসলিমদের সন্মান ও তাদের সঙ্গে ভাল ব্যবহার করার কথা বলা হয়েছে।

তার বক্তব্য মতে, নবীজী সাল্লাল্লাহু আলাই ওয়াসাল্লাম এক ইহুদি ব্যক্তির পানির পাত্র থেকে পানি নিয়ে অযু করেছিলেন এবং মৃত্যুর আগে তিনি তাঁর ঢাল এক ইহুদির কাছে বন্ধক রাখেন।

সুদাইসি আরও বলেন, ইসলাম সম্পর্কে ভুল ও মিথ্যা সন্দেহ ও বিশ্বাস ত্রুটিমুক্ত করা প্রয়োজন। এর আগে তিনি বিভিন্ন ধর্মীয় নেতাদের সঙ্গে সংলাপের ওপর গুরুত্বারোপ করেছিলেন।

কাবার ইমামের এ ধরনের বক্তব্যের পর অনেকেই এটিকে কৌশলে সৌদি নাগরিকদের কাছে ইহুদি সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার প্রস্তাব হিসেবে বিবেচনা করছেন।

ফিলিস্তিনিদের ওপর ইহুদিবাদী ইসরাইলের সন্ত্রাসী কার্যক্রমে বিরোধিতা না করে উল্টো ইহুদীদের সাথে সুসম্পর্ক করার পরামর্শ মুসলিমদের মনে ক্ষোভের সঞ্চার করেছে। উল্লেখ্য সুদাইসি এর আগেও মার্কিন সন্ত্রাসী বাহিনী শান্তি প্রতিষ্ঠার কাজ করছে বলে বক্তব্য দিয়ে বিতর্কিত হয়েছিলেন।

4 মন্তব্যসমূহ

  1. ইনিই ২০০২ সালে বলছিলে, ইহুদিরা পৃথিবীর ইঁদুর, নবীদের হত্যাকারী। সকলকে বলেছিলেন সবাই যেন দুয়া করেন যাতে আল্লাহ ইহুদিদের থামিয়ে দেন। আর ‘শুকর; এবং ‘বান্দর’ কোন প্রেখিতে বলছেন জানি নাহ।
    Anti-Semitism
    Following his 2002 speech, Al-Sudais has been described as an anti-Semite[29][30] for publicly praying to God to ‘terminate’ the Jews, whom he called “the scum of humanity…the rats of the world…prophet killers…pigs and monkeys”,[26][31][32] and as a result has been barred from conferences in the United States and been refused entry to Canada.[29]
    সূত্রঃ উইকিপিডিয়া।
    লিঙ্কঃ https://en.wikipedia.org/wiki/Abdul-Rahman_Al-Sudais#Controversy

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন