খোরাসান | কাবুল প্রশাসনের ১২০১ জন সেনা সদস্যের তালেবানে যোগদান

0
616
খোরাসান | কাবুল প্রশাসনের ১২০১ জন সেনা সদস্যের তালেবানে যোগদান

কাবুল প্রশাসনে শুরু হয়েছে পদত্যাগের হিড়িক। বিগত মাসে মুরতাদ কাবুল প্রশাসনের দায়িত্ব ত্যাগ করে ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের জানবাজ তালেবান মুজাহিদদের কাতারে মিলিত হয়েছেন কাবুল প্রশাসনের ১২০১ জন সেনা ও অন্যান্য কর্মকর্তারা।

খবরে বলা হয়েছে, ইমারতে ইসলামিয়ার দাওয়াহ বিভাগ ও স্থানীয় তালেবান মুজাহিদদের আহ্বানে সাড়া দিয়ে গত আগস্ট মাসে কাবুল প্রশাসনের বিভিন্ন বিভাগে কর্মরত ১২০১ জন সেনা ও কর্মকর্তা সত্যকে উপলব্ধি করে এই দুর্নীতিবাজ সরকারকে ত্যাগ করেছে, এবং তারা তালেবান মুজাহিদদের কাতারে এসে শামিল হয়েছেন।

ইমারতে ইসলামিয়ায় যোগদানকারী এসকল ব্যক্তিরা নিজেদের সাথে বিভিন্ন ধরণের বড় ও ছোট অস্ত্র, গাড়ি, সামরিক যানবাহন এবং বিপুল সংখ্যক গোলাবারুদ মুজাহিদদের হাতে তুলে দিয়েছেন।

তালেবানদের সাথে যোগদানকারী এসকল ব্যক্তিরা ইমারাতে ইসলামিয়াকে এই প্রতিশ্রুতি দিয়েছে যে, তারা আর তাদের ধর্ম ও স্বদেশের বিরুদ্ধে বিদ্রোহ করবেনা এবং ক্রুসেডার ও মুরতাদ বাহিনীর সাথেও কোন গোপনীয়তা রাখবে না। তারা তাদের নিপীড়িত জনগণ এবং ইমারাতে ইসলামিয়াকে শক্তিশালি করতে মুজাহিদিন ভাইদের সহযোগিতা করবে, যাতে আল্লাহ তায়ালা সমস্ত আফগানকে তাওহিদী পতিকার ছায়াতলে নিয়ে আসেন।

ইমারতে ইসলামিয়ার দাওয়াহ বিভাগ ও স্থানীয় তালেবান উমারাগণ তাদের স্বাগত জানিয়েছেন, তাদেরকে বিভিন্ন উপহার প্রধান করেছেন। ক্রুসেডার আমেরিকা ও পুতুল শাসনব্যবস্থা থেকে বেরিয়ে আসা এবং ইমারতে ইসলামীয়া আফগানিস্তানের তালেবান মুজাহিদদের সাথে তাদের সংহতি ঘোষণা করার জন্য তাদের সহানুভূতিশীল পদক্ষেপের প্রশংসা করেছেন তালেবান উমারাগণ।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন