১০ বছরের শিশুকে ধর্ষণ করলো ইউনিয়ন কৃষকলীগ সভাপতি

1
719
এবার আওয়ামী কৃষকলীগ কর্তৃক শিশুও ধর্ষণের শিকার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে। এ ঘটনায় বুধবার সকালে নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কাকরকান্দি ইফনিয়নের কৃষকলীগের সভাপতি হারুন মণ্ডলের বাড়িতে ভুক্তভোগী শিশু (১০) গৃহপরিচারিকার কাজ করতো। ওই গৃহপরিচারিকাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে হারুন। পরে ওই শিশু গৃহপরিচারিকা কাজ বাদ দিয়ে নিজের বাড়িতে চলে আসে। নিজ বাড়িতে আসার কয়েক দিন পর তার ভাই ও ভাবি ফের হারুনের বাড়িতে কাজের জন্য যেতে বলে। কিন্তু ওই শিশু হারুনের বাড়িতে কাজে যেতে অস্বীকৃতি জানায়। পরে ওই শিশু তার ভাবিকে ধর্ষণের বিষয়টি জানায়।

এরপর বিষয়টি জানাজানি হয়। পরে ওই শিশুর পরিবারের লোকজন হারুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে। বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য হারুন গোপনে একটি সালিশ ডাকেন। সালিশে ওই শিশুর পরিবারের লোকজনকে নিয়ে আসা হয়। পরে বিষয়টি কাউকে না জানানোর শর্তে কিছু টাকা জরিমানা দেয়। তবে সালিশের সপ্তাহখানেক পর বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। এরপর গত মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযুক্ত হারুনের শাস্তির দাবিতে অনেকে পোস্ট দেন।

বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে ভুক্তভোগী ও তার পরিবারকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে বুধবার ভোরে পাশের হালুয়াঘাটের জুগলী ইউনিয়নের রণকুঠোরা গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে তাদের উদ্ধার করে।

নয়া দিগন্ত

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন