পরিত্যক্ত আমবাগানে অটোরিকশাচালকের লাশ

0
364
পরিত্যক্ত আমবাগানে অটোরিকশাচালকের লাশ

ঢাকার কেরানীগঞ্জ রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা গ্রামের রাস্তার পাশে একটি পরিত্যক্ত আমবাগান থেকে হাত-পা-মুখ বাঁধা এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে করা হয়েছে।

নিহতের নাম মো. জুয়েল (২৩)। তিনি এক সন্তানের জনক। নিহত জুয়েল পরিবার-পরিজন নিয়ে দীর্ঘদিন ধরে লাখিরচর গ্রামে ভাড়া থাকতেন। তাঁর গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার টেগাইট্যা গ্রামে। তাঁর পিতার নাম মো. মফিজুল ইসলাম।

গতোকাল শুক্রবার ভোরে রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা গ্রামে সড়কের পাশে পরিত্যক্ত আম বাগানের পাশে মৃত অবস্থায় জুয়েলকে পড়ে থাকতে দেখে এলাকাকাসী। বড় ভাই মো. দিদার হোসেন জানান, জুয়েল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে রাত ১০টা নাগাদ বাড়ি চলে আসে। কিন্তু সে বৃহস্পতিবার আর বাড়ি ফিরে আসেনি। আমরা বিভিন্ন জায়গায় খুঁজে জুয়েলকে না পেয়ে রাত ১২টার সময় কেরানীগঞ্জ মডেল থানাধীন নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়িতে একটি সাধারণ ডায়েরি করি। এরপর সারা রাত আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। পরে লোকমুখে জানতে পারি, নতুন সোনাকান্দা এলাকায় একটি পরিত্যক্ত আম বাগানে এক যুবকের লাশ পড়ে আছে। এ সংবাদ পেয়ে আমরা সেখানে গিয়ে জুয়েলের লাশ দেখি। পরে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। আমি আমার ভগ্নিপতির হত্যার বিচার চাই। কালের কণ্ঠ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন