যুবলীগের সমাবেশে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০

1
332
যুবলীগের সমাবেশে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে স্লোগান দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে প্রায় ২০ জন আহত হয়েছেন। আজ বুধবার বিকেলে মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার বিকেলে উপজেলা সদরের মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সামাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ছেলে মাহবুবুর রহমান রুহেল। সমাবেশের একপর্যায়ে স্লোগান পাল্টা স্লোগান দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনা ঘটে। এ সময় এক পক্ষ আরেক পক্ষকে পাথর, লাঠি ও সমাবেশে থাকা চেয়ার দিয়ে হামলা চালায়। এতে কয়েকজন যুবলীগ কর্মী আহত হওয়ার ঘটনা ঘটে। পরে মাইকে বারবার ঘোষণা দিয়েও পরিস্থিতি শান্ত করতে না পেরে প্রধান অতিথি নিজেই সমাবেশ বন্ধ ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলায় মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাইনুর ইসলাম রানাসহ প্রায় ২০ জন ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মী আহত হন। তাদেরকে স্থানীয় মাতৃকা ও সেবা আধুনিক নামের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে কালাম নামে এক যুবলীগ কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন মান্না বলেন, ‘সমাবেশ চলাকালে মাইনুর ইসলাম রানা ও ইব্রাহীম খলিল ভূঁইয়া মিছিল সহকারে প্রবেশ করে। এ সময় তারা স্টেজের সামনে আসার চেষ্টা করলে হট্টোগোল সৃষ্টি হয়। যা এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে চার-পাঁচজন যুবলীগ কর্মী আহত হয়েছে। পরর্বতীতে প্রধান অতিথি সমাবেশ বন্ধ ঘোষণা করে দেন।’ আমাদের সময়

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন