নরসিংদীতে সীসা ছিনতাইকালে আটক ছাত্রলীগ নেতা

0
273
নরসিংদীতে সীসা ছিনতাইকালে আটক ছাত্রলীগ নেতা

ট্রাক ভর্তি সীসা ছিনতাইয়ের মামলায় ধরা খেয়েছে নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমি।

নরসিংদীতে আলোচিত ট্রাক ভর্তি সীসা ছিনতাইয়ের মামলায় নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম একমিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে নরসিংদীর নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার দুপুরে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার বিবরণে জানা যায়, গত ২১ জুন ব্যবসায়ী মামুন সরকার নরসিংদীর চরহাজীপুর এলাকায় তার প্রতিষ্ঠান থ্রি ব্রাদার্স ব্যাটারি সার্ভিস কর্নার থেকে সীসাভর্তি ট্রাক নিয়ে ময়মনসিংহ শহরে যাচ্ছিলেন। যাওয়ার পথে সদর উপজেলার পুরানপাড়া এলাকায় একটি প্রাইভেটকার ও দুটি মোটরসাইকেল নিয়ে সাত-আটজন তাদের গতিরোধ করে। পরে ব্যবসায়ী মামুন, ট্রাকচালক আসাদ মিয়া ও হেলপার অলিউল্লাহকে অস্ত্র ঠেকিয়ে ট্রাক থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে মারধর করা হয়। একপর্যায়ে সীসাভর্তি ট্রাকসহ তাদের নিয়ে যাওয়া হয় ঘোড়াদিয়া এলাকায় একটি কারখানার ভেতর।

সেখানে নিয়ে ব্যবসায়ী মামুনের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। খবর পেয়ে পুলিশ এসে পড়লে অপহরণকারীরা সীসাভর্তি ট্রাক, প্রাইভেট কার ও তিনটি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় ব্যবসায়ী মামুন বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে ঘটনার সিসিটিভি ফুটেজ ও অডিও ক্লিপ ভাইরাল হলে ছাত্রলীগ নেতা রবিউল আলম একমি ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমনের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়। আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন