গাড়ি এক্সিডেন্টে নিহত ৫ সন্ত্রাসী পুলিশ, আহত আরো ২৫

1
813
গাড়ি এক্সিডেন্টে নিহত ৫ সন্ত্রাসী পুলিশ, আহত আরো ২৫

মারাত্মক গাড়ি দুর্ঘটনায় হতাহত হয়েছে আওয়ামী গুন্ডা বাহিনীর ৩০ পুলিশ। গতকাল রাতে শহীদবাড়িয়াতে (ব্রাহ্মণবাড়িয়া) ঘটে এ দুর্ঘটনা। সোস্যাল মিডিয়ার এ ঘটনার ভিডিও প্রচারিত হয়। ভিডিও ও বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায় মারাত্মক এই ঘটনায় ওই জায়গাতেই স্পট ডেড (নিহত) হয় ৫ সন্ত্রাসী পুলিশ, আহত হয় আরো ২৫ জন।

কিভাবে এক্সিডেন্ট হয় তা না জানা গেলেও যেখানে ৫ জন মুসলিম যুবককে সত্যের পক্ষে থাকার জন্য হত্যা করে শহীদ করা হয় সেই ব্রাহ্মণবাড়িয়া যাকে এখন সবাই শহীবাড়িয়া বলতে অধিক পছন্দ করেন সেখানেই হতাহত হয় পেটুয়া বাহিনীর এই সন্ত্রাসী সদস্যরা।

ভিডিওটিতে দেখা যায় ওই এলাকার সাধারণ মানুষ মানবিকতার অংশ হিসেবে পেটুয়া বাহিনীর সদস্যদের উদ্ধার করছে। মাথায় পানি দেয়া, হসপিটালে নিয়ে যাওয়াসহ সন্ত্রাসী পুলিশদের সেবার নিয়োজিত ছিলেন তারা যদিও এই সন্ত্রাসী বাহিনী এক প্রকার যুদ্ধেই লিপ্ত এই সাধারণ জনগণের বিরুদ্ধেই। তবুও মাফিয়া বাহিনীদের মানবিক সাহায্য করে এক অনন্য বার্তাই যেন দিতে চান তারা।

দেশে যখন একটা অরাজকতা অবস্থা, সন্ত্রাসী পুলিশ যখন সাধারণ জনগণের উপর অত্যাচারের স্ট্রীম রোলার চালিয়ে যাচ্ছে তখনই ঘটল এমন ঘটনা। তবে অনেকেই উক্ত ঘটনাকে আল্লাহর গজব বলেও অভিহিত করছেন প্রখ্যাত আলেমে দ্বীন মামুনুল হকের সাথে আওয়ামী গুন্ডা বাহিনীর অসদাচরণ করার জন্য।

উল্লেখ নারায়ণগঞ্জের রিসোর্টের ঘটনায় মুবাহালা করেছেন মামুনুল হক।আর এর কারণেই এমন হতে পারে বলে অভিমত ব্যক্ত করেছেন অনেকে।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন