পশ্চিমবঙ্গে গেরুয়া সন্ত্রাসের থাবা: জয় শ্রীরাম না বলায় মুসলিম যুবককে কোপাল সন্ত্রাসীরা

0
477
পশ্চিমবঙ্গে গেরুয়া সন্ত্রাসের থাবা: জয় শ্রীরাম না বলায় মুসলিম যুবককে কোপাল সন্ত্রাসীরা

হিংস্র হিন্দুত্ববাদী চেতনার জয় শ্রীরাম ধ্বনিকে সাথে নিয়ে পশ্চিম বঙ্গ রাজ্যে অনেক আগেই প্রবেশ করেছে গেরুয়া সন্ত্রাস। তবে এবার সেই সন্ত্রাস গো বলয়ের ধাঁচে ছড়িয়ে পড়ছে গ্রাম বাংলার আনাচে কানাচে। এবার জোর করে সেই কুফরী জয় শ্রীরাম স্লোগান দিতে বাধ্য করে এক মুসলিম যুবককে। সে অস্বীকৃতি জানানোয় তাকে ছুরি নিয়ে আক্রমণ করে গেরুয়া সন্ত্রাসবাদীরা।

জানা গিয়েছে, শেখ ফকিরের ছেলে শেখ বাপন মঙ্গলবার সন্ধ্যায় ডোম পাড়ায় ব্যাবসার কাজে যাচ্ছিলেন। অভিযোগ, হঠাৎই তাঁকে বেশ কয়েকজন মিলে ঘিরে ধরেন। শেখ বাপনকে ঘিরে ধরে তাঁকে ‘জয় শ্রী রাম’ বলতে  বলে। শেখ বাপন ‘জয় শ্রী রাম’ বলতে অস্বীকার করায়, তখনই তাঁর ওপর ছুরি নিয়ে হামলা করে দুষ্কৃতীরা। ছুরি দিয়ে মাথায় কেটে দেওয়া হয় বলেও অভিযোগ।

এরপরই রাতে সিঙ্গি গ্রামে বোমাবাজি শুরু হয় বলে অভিযোগ স্থানীয়দের। প্রসঙ্গত, শেষ দফায় ২৯ এপ্রিল ভোট নানুরে (Nanur)। এখন ভোটের (WB assembly election 2021) আগেই বার বার উত্তপ্ত হয়ে উঠছে নানুর (Nanur)। কোথাও বোমাবাজি হচ্ছে। আবার কোথাও উদ্ধার হচ্ছে বোমা। সবমিলিয়ে নির্বাচনের আগে চারিদিকে গেরুয়া সন্ত্রাসের এই বাড়বাড়ন্ত সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে বহু প্রশ্ন তুলছে।

সূত্র: এনবি টিভি নিউজ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন