মাওলানা রফিকুল ইসলামকে অন্যায়ভাবে আটকে রেখেছে মাফিয়া সরকার

1
875
মাওলানা রফিকুল ইসলামকে অন্যায়ভাবে রিমান্ডে দিয়েছে মাফিয়া সরকারের

বাংলাদেশের একজন সুপরিচিত তরুণ বক্তা মাওলানা রফিকুল ইসলামকে গত পরশু রাতে নেত্রকোনা জেলার নিজ বাড়ি থেকে র‍্যাব পরিচয় দিয়ে গুম করার চেষ্টা করেছিলো হিন্দুত্ববাদী প্রশাসন। কিন্তু পরবর্তীতে বিষয়টি সোস্যাল মিডিয়ায় জানাজানি হয়ে গেলে অন্যায়ভাবে রিমান্ডে নেবার কথা জানায় তাগুত বাহিনী।

মাওলানা রফিকুল ইসলাম একজন জনপ্রিয় ওয়ায়েজ। সমকালীন প্রেক্ষাপট নিয়ে গঠনমূলক আলোচনা করেন তিনি। তার বয়ানে দেশের কল্যানে মানুষের অন্তরে ঈমানী চেতনা জাগ্রত হয়। দেশের প্রতি ভালবাসার তাগিদে জনগণকে অন্যায় জুলুম ও অত্যারের বিরুদ্ধে জাগ্রত হওয়ার আহবান করেন। আর এটাই তার জন্য কাল হয়ে দাড়িয়েছে বলে মনে করছেন সবাই। কিন্তু কোন ধরনের পূর্ব মামলা ছাড়া বিনা কারণে তাকে র‍্যাব ধরে নিয়ে যাওয়া নাগরিকদের প্রতি রাষ্ট্রের অন্যায় কি পরিমাণ বৃদ্ধি পেয়েছে এটা তার জলন্ত প্রমাণ।

উল্লেখ সাম্প্রতিককালে দেশের সমকালীন বিভিন্ন ইস্যুতে যথেষ্ট সচেতন দেখা যায় তরুন এই আলেমকে। কয়েকদিন আগে সাময়িক সময়ের জন্য গ্রেফতারও করা হয়েছিলো। কিন্তু জনরোষের কারণে ছেড়ে দিতে বাধ্য হয় মাফিয়া বাহিনী। আর এবার মাফিয়া সরকারের বর্তমান সময়ের সবথেকে চ্যালেঞ্জিং ব্যক্তিত্ব মামুনুল হকের পক্ষে কথা বলায় গ্রেফতারের সম্মুখীন হলেন এই তরুন আলিম।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন