পাকিস্তান | পাক-তালিবানের জবাবি হামলায় লাশ হয়ে ফিরল ৩ মুরতাদ সৈন্য, আহত আরো অনেক

1
652
ফাইল ছবি

উত্তর ওয়াজিরিস্তানে পাক-তালিবানের একটি ঘাঁটিতে অভিযান চালাতে গিয়ে পরাজয়ের শিকার মুরতাদ বাহিনী। তালিবানের তীব্র জবাবি হামলায় নিহত ৩ সেনা সদস্য, আহত আরো অনেক।

রিপোর্ট অনুযায়ী, গত ৬ মে বৃহস্পতিবার, পাকিস্তানী মুরতাদ সেনাবাহিনীর কয়েক শতাধিক সৈন্য উত্তর ওয়াজিরিস্তানের গড়িয়াম সীমান্ত এলাকায় তেহরিক-ই-তালিবানের বিরুদ্ধে একটি অভিযান চালাতে ভারি যুদ্ধাস্ত্র নিয়ে অগ্রসর হচ্ছিল। কিন্তু টিটিপি তাদের গোয়েন্দা টিমের মাধ্যমে এই হামলার বিষয়ে আগেই জানতে পারে।

যার ফলে তালিবান যোদ্ধারা পূর্ব থেকেই প্রস্তুতি নিয়ে মুরতাদ সেনাদের আসার অপেক্ষা করতে থাকে। যখনই মুরতাদ বাহিনীর সদস্যরা মুজাহিদদের অবরোধ করা স্থানে এসে পৌঁছে, তখনই মুজাহিদগণ সেনাদের উপর ভয়াবহ আক্রমণ শুরু করেন। এসময় মুরতাদ সেনারা এদিক ওদিক পালাতে থাকে। তবে ততক্ষণাৎ মুজাহিদদের হামলায় ৩ সৈন্য ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় আরো কয়েক ডজন মুরতাদ সৈন্য।

টিটিপির কেন্দ্রীয় মুখপাত্র- মোহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ তার টুইট বার্তায় হামলার দায় স্বীকার করেন এবং নিহত সৈন্যদের পরিচয় নিশ্চিত করেন। নিহত সৈন্যরা হল- ক্যাপ্টেন ফাহিম, শফী ও নাসিম।

১টি মন্তব্য

  1. আলহামদুলিল্লাহ…

    হে আল্লাহ! তুমি সারাবিশ্বের মুজাহিদীন ভাইদেরকে ক্ষমা করে দাও এবং ভাইদেরকে সুস্হতা এবং নিরাপত্তা দান করো ।
    হে আল্লাহ! তুমি আল-ফিরদাউস মিডিয়ার সকল ভাইদেরকে ক্ষমা করে দাও এবং ভাইদেরকে সুস্হতা এবং নিরাপত্তা দান করো এবং ভাইদের কাজে ইখলাস ও বারাকাহ দান করো । আমিন ইয়া রব্বাল আলামীন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন