পশ্চিম তীরে অবৈধভাবে বস্তি স্থাপনের চেষ্টা ইসরায়েলের, ফিলিস্তিনিদের বাধা

1
492
পশ্চিম তীরে অবৈধভাবে বস্তি স্থাপনের চেষ্টা ইসরায়েলের, ফিলিস্তিনিদের বাধা

পশ্চিম তীরের শহর নাবলুসে ফিলিস্তিনিদের সঙ্গে সংঘর্ষে ইসরায়েলের সীমান্তসন্ত্রাসী বাহিনীর দুইজন সৈন্য আহত হয়েছে।

ফিলিস্তিনি ভূখণ্ড দখলকারী ইসরায়েলি সেনাবাহিনীর এক ঘোষণায় এ কথা জানা যায়। ঘটনাটি ঘটেছে সোমবার হযরত ইউসুফ আ. এর মাজারের কাছে।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, ইসরায়েলের সেনারা অবৈধভাবে বস্তি স্থাপন করতে গেলে সশস্ত্র ফিলিস্তিনিরা গোলাবারুদ, পাথর ও উন্নত বিস্ফোরক যন্ত্র দিয়ে বাসের একটি কনভয়কে লক্ষ্য করে হামলা করে। কাফেলাটি হযরত ইউসুফ আ. এর মাজারের দিকে যাচ্ছিল। বাসগুলোতে প্রায় ৫০০ ইহুদি ছিল।

ফিলিস্তিনি নিরাপত্তা সূত্র মা’য়া সংবাদ সংস্থাকে জানিয়েছে, ইহুদি বসতি স্থাপনকারী ২০ টিরও বেশি বাস ইউসুফের মাজারের প্রাঙ্গণে প্রবেশ করেছিল, যা ইসরায়েলি সেনাবাহিনীর কঠোর নজরদারিতে ছিল।

সূত্র নিশ্চিত করেছে, ইউসুফ আ. এর সমাধির আশেপাশে বেশ কয়েকটি স্থানে ফিলিস্তিনি যুবক ইসরায়েলি বাহিনীর মধ্যে মারাত্মক সংঘর্ষ হয়েছে। রাবার টায়ার পুড়িয়ে দেওয়া হয় এবং ইসরায়েলি সৈন্যদের পাথর ছোড়া হয়।

১টি মন্তব্য

  1. ফিলিস্তিনি মুসলিমদের জন্য আমদের সকল মুসলিম কে এক হওয়া উচিত। আর ফিলিস্তিন মুসলিমদের প্রতি আকুল আবেদন প্রিয় ভাইয়েরা আমার, আপনার অস্ত্র ধারণ করুন, তাদেরদের উপর চড়াও হন। ইমারাত আফগানিস্তানকে দেখুন তারা কিভাবে সুপারপাওয়ার আমেরিকাকে লেজ গুঁটিয়ে পালাতে বাধ্য করেছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন