“এবার মুসলিমদের অঙ্গ অপসারণ ও সম্পত্তি বাজেয়াপ্ত করার আহ্বান উগ্রপন্থী সন্ন্যাসীর”

0
867
“এবার মুসলিমদের অঙ্গ অপসারণ ও সম্পত্তি বাজেয়াপ্ত করার আহ্বান উগ্রপন্থী সন্ন্যাসীর”

সংখ্যাগরিষ্ঠ হিন্দুদেরকে মুসলিমদের উপর ক্ষেপিয়ে তুলতে মোটিভেশনাল স্পিকারের মত কাজ করছে উগ্রপন্থী হিন্দু সন্ন্যাসীরা। কিছুদিন পরপরই তারা হিন্দুত্ববাদীদের চলমান মুসলিম বিদ্বেষের আগুনে ঘি ঢেলে দেয় তাদের নানান বিদ্বেষমূলক বক্তব্যের মাধ্যমে।

এমনই এক উগ্রপন্থী হিন্দু সন্ন্যাসী স্বামী পরমহংস। বরাবরের মতই সে মুসলিমদের বিরুদ্ধে চলমান সহিংসতার পক্ষে অবস্থান নিয়েছে। হিন্দুদেরকে সে উসকে দিচ্ছে সংখ্যালঘু মুসলিমদের উপর আক্রমন চালাতে।

কিছুদিন আগেই ক্রিকেট খেলায় ভারতের হার ও পাকিস্তানের বিজয় উজ্জাপন করায় কাশ্মীরে মুসলিমদের উপর হামলা ও গ্রেফতার করা হয়।

উত্তর প্রদেশে মোট ৭ জন মুসলিমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়, যার মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ- পাকিস্তানের কাছে হারের পর তারা ‘হোয়াট্‌সএপ’ এ পাকিস্তানের জয় উদযাপন করে স্ট্যাটাস দিয়েছে। এই সামান্য কাজকে ‘রাষ্ট্রবিরোধী কর্মকান্ড’ হিসেবেও আখ্যা দেওয়া হয়েছে।

রাজস্থানে মজা করে একজন মুসলিম শিক্ষিকা পাকিস্তানি খেলোয়াড়দের ছবি ছেড়ে ‘হাম জিত গ্যায়ে, We Won’ লিখে স্ট্যাটাস দেওয়ায় তাঁকে চাকরী থেকে বরখাস্ত করা হয়। উল্লেখ্য তিনি রাজস্থানের একটি স্কুলের শিক্ষিকা ছিলেন। পরবর্তীতে তাঁকে গ্রেপ্তারও করা হয়।

আর এর জের ধরেই এই কথিত সাধু পরমহংস হিন্দুদেরকে বলছে মুসলিমদের উপর আক্রমণ করতে। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওতে সে বলে, “যে লোকেরা ভারতের হারে পটকা ফুটায় ও আনন্দ করে, তাদেরকে মৃত্যুর সাজা দেওয়া উচিৎ; সেটাও এমন ভাবে যে তাদের কিডনি বের করে ফেলা হবে, তাদের লিভার বের করে ফেলা হবে, তাদের চোখ বের করে সেগুলো দেশপ্রেমিকদের কাজে আসবে।”

সেই সাথে মুসলিমদের সকল সম্পদ জব্দ করে সেনাবাহিনীকে শক্তিশালী করার কাজে লাগানোর পরামর্শ দেয় সে।

এখনি NRC প্রয়োগ করার উপযুক্ত সময় উল্লেখ করে সে সারা দেশে প্রধানমন্ত্রী কষাই মোদীকে মুসলিম বিরোধী আইন ‘ন্যাশনাল রেজিস্টার অফ সিটিজেনস’ NRC চালু করার আহবান জানায়। আর যারাই এর বিরধিতা করবে, তাদেরও এই একই সাজা দেওয়ার দাবি জানায় ঐ কথিত সন্ন্যাসী।

এই কথিত সন্ন্যাসী ও হিন্দুত্ববাদী নেতাদের থেকে মুসলিমদের বিরুদ্ধে যে বিদ্বেষ প্রকাশ পাচ্ছে তা থেকে তাদের অন্তরে লুকিয়ে থাকা মুসলিমদের প্রতি ঘৃণা ও আক্রোশের পরিমাণ সম্পর্কে ধারণা পাওয়া যায়।

এই উগ্রপন্থী সন্ত্রাসীদের এমন লাগামহীন বক্তব্যের উপর ভর করেই ভারতে মুসলিম বিদ্বেষের আগুন দিনকে দিন দাবানলের আকার ধারন করছে; পুরো ভারত জুড়ে এখন মুসলিম গণহত্যার প্রস্তুতি পর্ব চলছে অনেকটা প্রকাশ্যেই।

তথ্যসূত্র:
——-
১। পরমহংসের ভিডিও :
https://tinyurl.com/d8vrsrjb

২। AP News: Kashmir students face terror law for cheering Pakistan win
https://tinyurl.com/6usu9zy8

৩। Maktoob Media: up-7-booked-for-celebrating-pakistans-cricket-victory-over-india-4-arrested/
https://tinyurl.com/478a8nhf

৪। Kashmir Observer: indo-pak-cricket-aftermath-up-police-arrests-3-kashmiri-students/
https://tinyurl.com/t5wm7sfd

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন