ভারতে মুসলিমদের উপর জ্যামিতিক হারে বাড়ছে হিন্দুত্ববাদীদের হিংস্র আচরণ

মাহমুদ উল্লাহ্‌

1
1351
ভারতে মুসলিমদের উপর জ্যামিতিক হারে বাড়ছে হিন্দুত্ববাদীদের হিংস্র আচরণ

মুসলিমদের প্রতি হিন্দুদের আক্রোশ যুগ যুগ ধরে চলে আসছে। নানা অযুহাতে তার বহিঃপ্রকাশ ঘটে। বাড়িঘরে,রাস্তাঘাটে, শিক্ষাঙ্গণে কোথাও মুসলিমদের জান মালের নিরাপত্তা নেই।

সাইফুদ্দিন নামে একজন মুসলিম ছাত্রকে ভারতের কর্ণাটকে কোমবেত্তু জুনিয়র কলেজে এবিভিপির নামক কট্টর হিন্দুত্ববাদী সংগঠনের উগ্র হিন্দু সন্ত্রাসীরা ছুরিকাঘাত করেছে। কি অপরাধে তাকে ছুরিকাঘাত করা হয়েছে, এ ব্যপারে কিছুই জানে না সে।

অবশ্য, ভারতে বর্তমানে মুসলিম হওয়াটাই সবচেয়ে বড় অপরাধ বলে আক্ষেপের সুরে বলে থাকেন বিশেষজ্ঞরা।

এদিকে, একজন অমুসলিমকে নেকাব দেওয়ার অভিযোগে কর্ণাটকে দুই মুসলিম স্কুল ছাত্রীকে ৪০ জনেরও বেশি উগ্র হিন্দুত্ববাদীরা মারধর করে অপমানিত করেছে। অথচ, এটা কোন অপরাধ ছিল না।

ঐ দুই মুসলিম ছাত্রীকে একটি দোকানে আটকে রেখে ঘণ্টার পর ঘণ্টা অপমানিত করে বেপরোয়া উগ্র হিন্দুরা। তাদের দিকে নানান তির্যক বাক্য ছুঁড়ে দেয় তারা।

মুসলিমদের বেলায় পুলিশের নিষ্ক্রিয়তায় ভারত এখন মানবতাহীন মগের মুল্লুকে পরিণত হয়েছে। মুসলিমদের জান মাল, ইজ্জত আব্রু যেন হিন্দুত্ববাদীদের ছেলেখেলায় পরিণত হয়েছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে এদেরকে কেউ যেন কিছু বলার নেই, আর মুসলিমদের ন্যূনতম নিরাপত্তা দেওয়ার মতোও যেন কেউ নেই।

তথ্যসূত্র:
—–
১। Two #Muslim schoolgirls were abused, beaten and attacked in Karnataka by over 40 Hindutva extremists for giving Niqab to a non-Muslim!
https://tinyurl.com/yxkhm5es
২। Saifuddin a muslim student of Kombettu junior college Puttur has been stabbed by ABVP Goons
https://tinyurl.com/4hf59jkz

১টি মন্তব্য

  1. এতনির্যাতন পরেও মুসলিমরা চুপটি মেরে বসে থাকবে হে আল্লাহ
    আপনে মুসলিমদের হাতে তাদের আজাবদিবেন বলেছেন সূরা তাওবায় এখন তা বাস্তবায়ন করুন মুসলিমদের কে আপনের বিধান মানার তাওফিক দিন ! আমিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন