সংখ্যা ও শক্তি কমে যাওয়ার কথা বলে হিন্দুদের উসকে দিচ্ছে মোহন ভগবত

উসামা মাহমুদ

2
637
সংখ্যা ও শক্তি কমে যাওয়ার কথা বলে হিন্দুদের উসকে দিচ্ছে মোহন ভগবত

হিন্দুত্ববাদীদের অখণ্ড ভারত নির্মাণে মুসলিমদের উপর জুলুম-নির্যাতনের স্টীম রোলার চালাচ্ছে। যা দিনে দিনে জ্যামিতিকহারে বেড়েই চলছে।
গরুর গোশস্ত খাওয়া, গরু ক্বুরবানী করা ও লাভ জিহাদের নামে মুসলিমদের পিটিয়ে মারছে।
তাতেও যেন হিন্দুত্ববাদী উগ্র নেতাদের মুসলিমরক্ত পিপাসা মিটে না। তাদের আরো রক্ত চাই। মুসলিম মুক্ত ভারত চাই। সেই লক্ষ্যে হিন্দুত্ববাদীরা হিন্দুদের মুসলিদের উপর ক্ষেপিয়ে তুলছে। তাদের বুঝাচ্ছে মুসলিদের উপর এখন যতটুকু শক্তি প্রয়োগ করছো তা যথেষ্ট নয়। বরং অখণ্ড ভারত নির্মাণ করতে হলে মুসলিদের ব্যাপকভাবে নিধন করতে হবে।
উগ্র হিন্দুত্ববাদী সংগঠন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘ (আরএসএস) সন্ত্রাসীদের প্রধান মোহন ভগবত মুসলিম বিদ্বেষের আগুনে ঘি ঢেলে দিয়ে বলেছে, ভারতে হিন্দুদের সংখ্যা ও শক্তি দুটোই কমছে।
শনিবার (২৭ নভেম্বর) মধ্যপ্রদেশের গ্বালিয়রের জিয়াজি বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে দেওয়া ভাষণে সে একথা বলেছে।
সে আরো বলেছে, হিন্দু ছাড়া ভারত হতে পারে না। আবার ভারত ছাড়া হিন্দু হতে পারে না। এটাই হিন্দুত্বের মূল কথা। আর সেই কারণেই ভারত হিন্দুদের দেশ।’ যদি হিন্দুদের হিন্দু থাকতে হয়, তাহলে ভারতকে অখণ্ড হতে হবে।’

কিছুদিন আগে হিন্দু মহাসভার নেত্রী রাজশ্রী চৌধুরী মসজিদ ভাঙার জন্য ডিসেম্বরের ৬ তারিখ নির্ধারণ করে। অর্থাৎ ঠিক যেদিন বাবরী মসজিদকে শহীদ করা হয়।

ঐ নেত্রী আরও বলে যে, কথিত ‘মহা জলাভিষেক’ দ্বারা সেই জায়গা পবিত্র করে সেখানে তাদের কৃষ্ণের মূর্তি রাখা হবে। সেই নেত্রী উল্লেখ করে “রাজনৈতিক স্বাধীনতা পেলেও আমাদের আত্মিক, অর্থনৈতিক এবং সাংস্কৃতিক স্বাধীনতা পাওয়া এখনও বাকী”।

হিন্দুত্ববাদীদের মতে সারা ভারতে মুসলিমদের লক্ষ্য করে এতো জুলুম-নির্যাতন করার পরেও তাদের শক্তি,সংখ্যা কমছে। ‘স্বাধীনতা’ অর্জিত হয় নি।তাহলে ঠিক কি করে এবং কিসের মাধ্যমে তাদের শক্তি,সংখ্যা বাড়বে? স্বাধীনতা অর্জিত হবে? মুসলিমদের পিটিয়ে হত্যা, জুলুম নির্যাতন, বাড়ি ঘর, দোকান পাটে আগুন লাগিয়ে দেওয়া, মসজিদ ভেঙ্গে ফেলা, জোর করে জয় শ্রীরাম বলানোর পরে কি এবার তাদের উদ্দেশ্য মুসলিমদের দেশ থেকে বিতাড়ন করে অখণ্ড ভারত বানানো?
চলমান ঘটনা প্রবাহের উপর বিশ্লেষণ করে হিন্দুত্ববাদীদের গণহত্যার সেই পূর্ব প্রস্তুতি সম্পূর্ণ করছে বলেই মনে করছেন বিশ্লেষকগণ।।

তথ্যসূত্র:
ভারতে হিন্দুদের সংখ্যা ও শক্তি কমছে: মোহন ভগবত
https://tinyurl.com/y8e8t5wx

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন