হিন্দু ধর্ম গ্রহণ করলো নরসিংহ আনন্দের ‘রিজভি ভাই’

ওবায়দুল ইসলাম

1
986
হিন্দু ধর্ম গ্রহণ করলো নরসিংহ আনন্দের ‘রিজভি ভাই’

শিয়া ওয়াক্‌ফ বোর্ডের সাবেক প্রধান এবং চরম ইসলাম বিদ্বেষী ‘ওয়াসিম রিজভি’ এতোদিন শুধু ইসলাম এবং আমাদের প্রিয় নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম’কে নিয়ে কটুক্তি করে আসছিলো। কিন্তু এতোদিন মুসলিম নামধারী হয়ে থাকলেও এবার সে ফিরলো নিজের আসল চেহারায়- ইসলামকে ত্যাগ করে পুরোপুরি হিন্দু ধর্মে ধর্মান্তরিত হল সে।

হিন্দু ধর্মে ধর্মান্তরিত হবার পর জ্যোতি নরসিংহ আনন্দের ‘রিজভি ভাই’ এখন ‘জিতেন্দ্র নারায়ণ সিং ত্যাগী’ নাম ধারন করেছে। গত নভেম্বর মাসে সে ইসলাম নিয়ে এবং মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে চরম বিদ্বেষমূলক একটি বই লিখে। সেই বই লেখার পর খোদ ইসলাম বিদ্বেষী আরেক সন্ত্রাসী ‘জ্যোতি নরসিংহ আনন্দ’ তার বইয়ের প্রচার কার্যে অংশ নেয়।

তার আগে সে সুপ্রিম কোর্টে ক্বুর’আন থেকে ২৬টি আয়াত বাদ দেবার জন্যে আপিল করেছিল।

হিন্দু ধর্মে ধর্মান্তরিত হবার পর সে বলে, “আজ থেকে আমি কেবল হিন্দুত্ববাদের জন্য কাজ করব”। সাথে আরও দাবি করে যে অন্য কোনও ধর্মের হিন্দু ধর্মের মতো এতো গুণ নেই।

ওয়াসিম ছিলো শুধুই একজন ‘এটেনশন সিকার’। সে বিজেপির পদ এবং অর্থের লোভে পড়েই এই ধরণের কাজ করেছে এতোদিন। কিন্তু মুসলিম নামধারী হবার কারণেই হয়তো বিজেপি তাকে তাদের দলে নিচ্ছিলো না। এখন পুরোপুরি হিন্দু ধর্মে ধর্মান্তরিত হবার পর হয়তো এখন সেই দরজাটাও খুলে গেলো মুখোশধারী এই ইসলাম বিদ্বেষী রিজভির।

বিশ্লেষকদের মতে, স্যেকুলারিজমের নামে হিন্দু সংস্কৃতির চর্চা করা ব্যক্তিদের আসল চেহারাটা এমনই। মুখে তারা ধর্মনিরপেক্ষতার কথা বললেও, আসলে হিন্দুয়ানি সংস্কৃতির চর্চা করতে করতে তাদের মন-মনন বহু আগেই হিন্দুয়ানী হয়ে গেছে।

আবার অনেকেই বলছেন, রিজভির মতো পদ-পদবির সুযোগ পেলে বাংলাদেশের বারাকাত-শাহ্‌রিয়ার গংরাও হয়তো একই কজ করবে।

তথ্যসূত্র:
——
১। CANINDIA- Renouncing Islam, Wasim Rizvi converts to Hinduism
https://tinyurl.com/2u9893wk

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন