উপজাতি এলাকায় পাক-তালিবানের হামলায় পরাস্ত গাদ্দার সেনারা, হতাহত ২১ এরও অধিক

আলী হাসনাত

4
1342
উপজাতি এলাকায় পাক-তালিবানের হামলায় পরাস্ত গাদ্দার সেনারা, হতাহত ২১ এরও অধিক

পাকিস্তান প্রশাসন কর্তৃক চুক্তি লঙ্ঘন করায় দেশটির গাদ্দার সামরিক বাহিনীর বিরুদ্ধে একের পর এক সফল হামলা চালাচ্ছেন ইসলামিক প্রতিরোধ বাহিনী টিটিপি-এর বীর মুজাহিদগণ।

চলমান হামলার ধারাবাহিকতায় গত ২০ ডিসেম্বর রাতে তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) প্রতিরোধ যোদ্ধারা স্নাইপার রাইফেল, আরপিজি এবং অন্যান্য হালকা অস্ত্র দিয়ে উত্তর ওয়াজিরিস্তানে সফল হামলা চালিয়েছেন।

সূত্র জানায় যে, অঞ্চলটির মির’আলি সীমান্ত এলাকায় দেশটির গাদ্দার সেনাবাহিনীর একটি চেক পোস্ট টার্গেট করে উক্ত হামলাটি চালানো হয়েছিল।

হামলায় চেক পোস্টে থাকা ৩ গাদ্দার সৈন্য নিহত এবং আরও ২ গাদ্দার সৈন্য আহত হয়েছে, সম্প্রতি এই হামলার একটি ভিডিও প্রকাশ করেছে দলটি।

এই হামলার একদিন আগের সন্ধ্যায় বাজোর এজেন্সির সালার্জাই সীমান্ত এলাকায় একটি পুলিশ টহল দলের গাড়ি লক্ষ্য করে আক্রমণ করেন টিটিপির যোদ্ধারা।
টিটিপি মুখপাত্রের তথ্যমতে, এতে গাড়িতে থাকা সমস্ত পুলিশ সদস্য নিহত ও আহত হয়েছে। তবে একটি আনঅফিশিয়াল সূত্র নিশ্চিত করেছে যে, হামলায় হতাহত পুলিশ সদস্যের সংখ্যা ১৩ জন।

বরকতময় এই ২টি হামলা ছাড়াও ১৭ ও ১৮ ডিসেম্বরে আরও ৩টি পৃথক হামলা চালিয়েছেন টিটিপির মুজাহিদগণ। যাতে আরও ২ সেনা নিহত এবং অপর ১ সেনা গুরুতর আহত হয়েছে।
বিদেশিদের দালাল পাকিস্তানী গাদ্দার সেনা ও প্রশাসনকে এভাবেই তীব্র জবাব দিয়ে যাচ্ছেন উম্মাহ দরদী মুজাহিদগণ, যা উপমহাদেশের মুসলিমদের জুলুম থেকে মুক্তির পথ প্রদর্শন করছে বলে মনে করেন হকপন্থী উলামাগণ।

4 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধআল-কায়েদার দীর্ঘ অবরোধে পরাস্ত সন্ত্রাসী মিলিশিয়া : দলে দলে আত্মসমর্পণ
পরবর্তী নিবন্ধফটো রিপোর্ট || গাদ্দার সৈন্যদের বিরুদ্ধে আশ-শাবাবের দুর্দান্ত অভিযানের দৃশ্য