ভারতীয় দখলদার সেনাদের উপর কাশ্মীরি প্রতিরোধ যোদ্ধাদের হামলা: নিহত ১, আহত ৪

ত্বহা আলী আদনান

3
1813
ভারতীয় দখলদার সেনাদের উপর কাশ্মীরি প্রতিরোধ যোদ্ধাদের হামলা: নিহত ১, আহত ৪

হিন্দুত্ববাদী ভারত কর্তৃক জবরদখলকৃত কাশ্মীরের উত্তরাঞ্চলীয় জেলা বান্দিপোরায় একটি সফল গ্রেনেড হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে হিন্দুত্ববাদী পুলিশ অফিসার নিহত এবং আরও সন্ত্রাসী পুলিশ আহত হয়েছে।

স্থানীয় সূত্র মতে, আজ ১১/২/২২ তারিখ শুক্রবার বিকেলে বান্দিপোরা জেলার নিশাত পার্কের কাছে বরকতময় এই হামলাটি চালান প্রতিরোধ যোদ্ধারা। সূত্রটি জানায়, বরকতময় এই হামলাটি উগ্র হিন্দুত্ববাদী ভারতের পুলিশ বাহিনী এবং সীমান্তরক্ষী বাহিনীর একটি যৌথ দলকে লক্ষ্য করে চালানো হয়েছে।

হিন্দুত্বাদী ভারতের পুলিশ বাহিনী কর্তৃক জারি করা একটি বিবৃতি অনুসারে, পুলিশ এবং সীমান্তরক্ষী বাহিনীর একটি যৌথ দল টহল দেওয়ার সময় অজ্ঞাত ব্যক্তিরা গ্রেনেড দিয়ে হামলা চালায়। এতে এক পুলিশ অফিসার এবং তার সাথে থাকা আরও চার পুলিশ সদস্য আহত হয়।

পুলিশের একজন মুখপাত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছে যে, আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর সেখানেই এক পুলিশ অফিসার নিহত হয়।

কাশ্মীরি মুসলিমরা হিন্দুত্ববাদী ভারতের বিরুদ্ধে যেভাবে প্রতিরোধ যুদ্ধ শুরু করেছে, অচিরেই সেখানে হিন্দুত্ববাদী দখলদার ভারতের দম্ভ চূর্ণ করে তাকে একটি উচিত শিক্ষা দেওয়া যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ইসলামি চিন্তাবীদগণ।

3 মন্তব্যসমূহ

  1. আলহামদুলিল্লাহ্ হে রাব্বে কারিম আমাকেও তুমি এই বরকতময় জিহাদে অংশগ্রহণ করে নাও।
    আমাকে জাহান্নাম থেকে মুক্তির পারওয়ানা নেওয়ার সুযোগ দাও।

    আমাকে সর্বোচ্চ শাহাদাতের মর্যাদা দাও।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধবেনিনে আল-কায়দার বীরত্বপূর্ণ এক অপারেশনে ১৬ কুফ্ফার সেনা হতাহত
পরবর্তী নিবন্ধসোমালিয়ায় মুজাহিদদের অসাধারণ অভিযানে ৯ উচ্চপদস্থ কর্মকর্তা সহ ২৭ গাদ্দার সেনা হতাহত